বেইলি রোডে আগুন: ফুটফুটে শিশু আর মায়ের লাশ মর্গে, খোঁজ মেলেনি স্বজনের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০২৪, ১৪:২১

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে মেঝেতে শুইয়ে রাখা হয়েছে আড়াই থেকে তিন বছর বছর বয়সী একটি মেয়েশিশু ও তার মায়ের মরদেহ। শিশুটির মাথার মাঝখানে বাঁধা ঝুঁটিটি তখনো অক্ষত। পরনে ধূসর রঙের হাফ হাতা গেঞ্জি আর নীল পায়জামা। শিশুটির হাতে, মুখে ও জামাকাপড়ে ছাই লেগে আছে। পায়ে জুতা নেই, দুই পায়ে দুটো মোজা। বাঁ পায়ের মোজাটি অর্ধেক খোলা। পাশেই শুয়ে রাখা হয়েছে তার মায়ের মরদেহ।

লাল জামা ও হলুদ সালোয়ার কামিজে তখন তাকে দেখতে বেশ সতেজ মনে হলেও তিনি আসলে মারা গেছেন। দেখে বোঝা যায় মেয়েকে নিয়ে রেস্টুরেন্টে খেতে বা বেড়াতে বের হয়েছিলেন। তবে ভাগ্যের নির্মম পরিহাসে আজ মা-সন্তান দুজনেই মারা গেলেন।

মা-মেয়ের লাশ শনাক্ত করতে কোনো স্বজন আসেননি বলে জানান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া। ফলে পরিচয়ও জানা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটের দিকে বেইলি রোডে গ্রিন কোজি কটেজে কাচ্চি ভাই রেস্টুরেন্টে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে নিয়ন্ত্রণে আসে ভয়াবহ এ আগুন। এ ঘটনায় এখন পর্যন্ত ৪৪ জন নিহতের তথ্য নিশ্চিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

(ঢাকাটাইমস/০১মার্চ/এএম/এফএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :