যে কারণে উপচেপড়া ভিড় ছিল বেইলি রোডের কাচ্চি ভাইতে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ মার্চ ২০২৪, ১৫:৫৪ | প্রকাশিত : ০১ মার্চ ২০২৪, ১৫:৪৫

দিনটি ছিল লিপ ইয়ার সনের ২৯ ফেব্রুয়ারি। দিনটি স্মরণীয় করে রাখতে গ্রিন কোজি কটেজ ভবনের দোতলায় থাকা কাচ্চি ভাই রেস্টুরেন্ট কর্তৃপক্ষ গ্রাহকদের জন্য ২০ শতাংশ ছাড় দিয়েছিল। আর এতেই ভোজন রসিকদের উপচেপড়া ভিড় ছিল রেস্টুরেন্টে।

শুক্রবার দুপুরে আগুন লাগার বিষয়ে ঢাকা টাইমস এর সঙ্গে কথা হয় স্থানীয় বেশ কয়েকজনের। তাদের কাছ থেকে জানা যায়, মূলত ২৯ ফেব্রুয়ারি উপলক্ষে কাচ্চি ভাইয়ের অফার এবং বৃহস্পতিবার হওয়ায় অন্য দিনের তুলনায় ভিড় বেশি ছিল।

মধ্য বয়সি এক ব্যক্তি জানান, আমরা তিন বন্ধু রাত ৯টায় কাচ্চি ভাই রেস্টুরেন্টে গিয়েছিলাম। কিন্তু অনেক ভিড় থাকায় আধাঘণ্টা অপেক্ষার পর আমরা চলে আসি। রেস্টুরেন্ট কর্তৃপক্ষ এক সপ্তাহ আগে অফার ঘোষণা করায় ভিড় ছিল বলে জানান তিনি।

কাচ্চি ভাই রেস্টু্রেন্টের বিপরীত পার্শ্বের অস্থায়ী দোকানদার রতন জানান, গতকাল তাদের বিশেষ ছাড় ছিল। ফলে ক্রেতার ভিড় ছিল।

অধিকাংশের মতে, অফার থাকায় এবং দিনটি বৃহস্পতিবার হওয়ায় রেস্টুরেন্টে অনেক লোকের ভিড় ছিল।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটের দিকে বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনে আগুন লাগে। ভবনে থাকা কাচ্চি ভাই রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ১১টা ৫০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনায় ৪৬ জনের মৃত্যুর তথ্য পাওয়া গেছে। গুরুতর আহত হয়েছেন অন্তত ২২ জন

(ঢাকাটাইমস/০১মার্চ/পিএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :