বেইলি রোড ট্র্যাজেডি: একই পরিবারের তিনজনসহ নোয়াখালীর ৫ জনের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০২ মার্চ ২০২৪, ১২:১৮ | প্রকাশিত : ০২ মার্চ ২০২৪, ১০:৫৮
একই পরিবারের দুই শিশুসহ নিহত তিনজন (গোল দাগ চিহ্নিত)।

রাজধানীর বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে একই পরিবারের মা দুই শিশু সন্তানসহ নোয়াখালী পৌরসভা, সদর এবং সেনবাগ উপজেলার ৫ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর নোয়াখালী পৌরসভার ১নং ওয়ার্ড মাইজদীর আল জামিয়াতুল ইসলামিয়া মাদরাসা প্রাঙ্গণে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়, মোস্তফা কন্ডাক্টর বাড়ির আশিক আহমেদের স্ত্রী নিহত নাজিয়া আক্তার (৩১) এবং তার ছেলে আরাহান () আদিয়ানকে ()

অপর নিহতরা হলেন- জেলার সদর উপজেলার দাদপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামের দত্তের বাড়ির তারেক আহমেদের স্ত্রী মেহরান কবির দৌলা (২৮) সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মইশাই গ্রামের দর্জিপাড়ার তাকিয়া বাড়ির আবুল খায়েরের ছেলে মোহাম্মদ আসিফ (২৪)

নিহত নাজিয়া আক্তারের স্বজন মো. রাসেল জানান, গত ১৫-১৬ বছর ধরে ব্যবসার সুবাদে ঢাকা থাকেন আশিক। স্ত্রী দুই ছেলেকে নিয়ে বেইলি রোডের একটি বাসায় ভাড়া থাকতেন তিনি। কয়েকদিন আগে মালয়েশিয়া থেকে আশিকের দুই বন্ধু ঢাকায় আসে। তাদের পরিবারের সদস্যদের খাওয়ানোর জন্য বৃহস্পতিবার রাতে দুই সন্তানসহ মোট ৬ জন বেইলি রোডের একটি রেস্টুরেন্টে যান। তাদের সঙ্গে আশিকেরও যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু আগুন লাগার আগপর্যন্ত সেখানে যাননি আশিক। পরে ফিনল্যান্ড থেকে আমাদের এক আত্মীয় বিষয়টি জানালে আমরা আশিক নাজিয়ার মোবাইলে অনেকবার কল দিলেও তারা কেউ রিসিভ করেনি। পরে নিশ্চিত হই নাজিয়া তার দুই সন্তান আগুনে দগ্ধ হয়ে মারা গেছে।

দাদপুর ইউনিয়নের হাকিমপুর গ্রামের মো. শামীম বলেন, নিহত মেহরান কবির দৌলা তার বন্ধু তারেকের স্ত্রী। তারেক ঢাকায় ব্যবসা করে, তার স্ত্রী মেহরান কবির দৌলা আইএফআইসি ব্যাংকের আইটি বিভাগে চাকরি করতেন। বৃহস্পতিবার রাতে দৌলা তার ছোট বোন মাহি তার এক বান্ধবীকে নিয়ে বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে যান। অগ্নিকাণ্ডের পর ছোট বোনের বান্ধবী ভবনের জানালা দিয়ে লাফ দিয়ে বের হতে পারলেও আগুনে দগ্ধ হয়ে মারা যায় দৌলা মাহি। মাহির গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়।

অপরদিকে আগুনে ক্ষতিগ্রস্ত ভবনের একটি গ্যাস সিলিন্ডার দোকানে চাকরি করতেন নোয়াখালীর সেনবাগের আসিফ। ওই ভবনটিতে অগ্নিকাণ্ডের সময় দগ্ধ হয়ে মারা যায় সে।

(ঢাকাটাইমস/০২মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :