এক বছর পর কাজে ফিরছেন শুটিং সেটে অগ্নিদগ্ধ সেই আঁখি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০২ মার্চ ২০২৪, ১২:৪৬ | প্রকাশিত : ০২ মার্চ ২০২৪, ১২:৩৭

এক বছর আগে একটি নাটকের শুটিংয়ে আগুন লেগে দগ্ধ হয়েছিলেন অভিনেত্রী শারমিন আঁখি। তার শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছিল। দীর্ঘদিন চিকিৎসা শেষে এখন অনেকটাই সুস্থ তিনি। প্রস্তুত চেনা ভুবনে ফেরার জন্য। শনিবার সন্ধ্যায় একটি মঞ্চ নাটকে তার পারফর্ম করার কথা।

জানা গেছে, যে মঞ্চ নাটকের মাধ্যমে শোবিজে যাত্রা শুরু করেছিলেন সেই নাটক দিয়েই ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

অরিন্দম নাট্য সম্প্রদায় নিয়মিত প্রযোজনা তারাশংকর বন্দ্যোপাধ্যায়েরকবি এই নাটকের মূল চরিত্রবসন এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে এক দশকেরও বেশি সময় আগে মঞ্চে কাজ শুরু করেছিলেন আঁখি। শনিবার সন্ধ্যায় গ্রুপ থিয়েটার উৎসবে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই নাটকের ২৯ তম মঞ্চায়ন হবে। নাটক দিয়েই নতুন করে কাজে ফিরছেন তিনি। নিতাই চরিত্রে পঙ্কজ রনি এবং ঠাকুরঝি চরিত্রে জান্নাতুল নাঈম। এছাড়া আরও অভিনয় করেছেন সাইফুল ইসলাম বাবু, সাবেরা সুলতানা, নাজিম উদ্দিন চৌধুরী, আকবর রেজা, সজীব সেন, বিজয় দাস, পূজা প্রমুখ।

কাজের ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘শরীর বর্তমানে এখন একটু অনুকূলে থাকায় কাজে ফিরছি। আর মঞ্চ দিয়েই দ্বিতীয় ইনিংস শুরু করার চেষ্টা করছি। ধীরে ধীরে নাটকেও ফিরব। সেভাবে এখনই নিয়মিত হতে না পারলেও মাঝে মাঝে কাজের ইচ্ছা আছে। সবাই যদি সহযোগিতা করে তাহলে আশা করি ফের শুরু করতে পারব।

নিজের শারিরীক অবস্থা জানিয়ে অভিনেত্রী বলেন, ‘আমার পুরোপুরি সুস্থ হতে আরও সময় লাগবে। গত এক বছর ধরে কাজহীন অবস্থায় ঘরবন্দি আছি। শরীরে দুর্বলতা আছে। পরিপূর্ণভাবে সুস্থ হতে আরও সময়ের প্রয়োজন।

আঁখির ক্যারিয়ারে যখন সুবাতাস বইছিল, তখনই ভয়াবহ দুর্ঘটনার শিকার হন অভিনেত্রী শারমিন আঁখি। গত বছরের ২৮ জানুয়ারি রাজধানীর মিরপুরে একটি নাটকের শুটিং করতে গিয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়। অগ্নিদগ্ধ হয়ে দুই মাস হাসপাতালে থাকার পর একই বছরের ২৮ মার্চ বাসায় ফিরেন।

নান্দনিক অভিনয়ে শারমিন আঁখি অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। শৈল্পিক গুণ সাবলীল অভিনয় দিয়ে কেড়েছেন দর্শক হৃদয়। নাটক, সিনেমা, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, টেলিফিল্ম একাধারে সব কিছুতেই কাজ করেছেন মডেল-অভিনেত্রী। নিজস্ব স্বকীয়তায় অর্জন করে নিয়েছেন নিজের একটি শক্ত অবস্থানও।

(ঢাকাটাইমস/২মার্চ/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

‘লিপস্টিক’ ছবিটি দর্শকের মন জয় করবে: পূজা চেরি

ইস্কাটনে দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

রামচরণকে ডক্টরেট সম্মাননা দিল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

বারবার খুনের হুমকি, এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

ঢাকা কলেজের ছাত্র আসলাম তালুকদার যেভাবে হয়ে ওঠেন মহানায়ক মান্না

এই বিভাগের সব খবর

শিরোনাম :