ইউপি সদস্যকে পরিকল্পিতভাবে অস্ত্র মামলায় ফাঁসানোর অভিযোগ, মুক্তির দাবিতে মানববন্ধন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২৪, ১৯:১৯

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের ইউপি সদস্য ও সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম ওরফে সরফেজ মেম্বারকে মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ১০টায় আলফাডাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগ এই মানববন্ধনের আয়োজন করে। এতে ইউনিয়নের সহস্রাধিক নারী-পুরুষ, ইউপি সদস্যবৃন্দ ও যুবলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে ইউপি সদস্য সৈয়দ শরিফুল ইসলামের স্বজন, এলাকাবাসী, ইউপি সদস্য, স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বক্তব্য দেন।

বক্তারা বলেন, সৈয়দ শরিফুল ইসলাম আলফাডাঙ্গা সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বারবার নির্বাচিত জনপ্রিয় ইউপি সদস্য। নির্বাচনে পরাজিত প্রতিপক্ষ তাকে পরিকল্পিতভাবে তার রান্না ঘরে অস্ত্র রেখে র‌্যাব দিয়ে ধরিয়ে মিথ্যা মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠিয়েছে। দীর্ঘদিন ধরে নানাভাবে ঝামেলায় জড়ানোর পাঁয়তারা করছিল তারা। শেষমেশ আইনশৃঙ্খলা বাহিনীকে ভুল তথ্য দিয়ে মিথ্যা অস্ত্র মামলায় ফাঁসিয়ে দিয়েছে। এই মিথ্যা মামলায় জনগণের একজন সেবক কারাভোগ করছে। এটা কখনো সভ্য সমাজের কাজ হতে পারে না।

বক্তারা এ ঘটনার নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্ত করে আসল অপরাধীর গ্রেপ্তার ও সৈয়দ শরিফুল ইসলামকে মামলা থেকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানান।

প্রসঙ্গত, গত ১০ মার্চ রাতে উপজেলার বিদ্যাধর গ্রামে ইউপি সদস্য সৈয়দ শরিফুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পরদিন আলফাডাঙ্গা থানায় সোপর্দ করে কাশিয়ানীর ভাটিয়াপাড়া র‌্যাব-৬ এর একটি দল। এ সময় তার বসতঘরের পাশে উন্মুক্ত রান্না ঘর থেকে একটি দেশি ওয়ান শুটার, একটি চাপাতি এবং ছয়টি লোহার ঢাল উদ্ধার করা হয়েছে বলে প্রেস রিলিজ দেয় র‌্যাব।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :