জাতীয় দলের পর ডিপিএলেও ব্যর্থ লিটন

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৪, ১৪:০৪

ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছেন লিটন কুমার দাস। বাজে ব্যাটিংয়ের কারণে দল থেকে বাদ দেওয়া হয়েছে তাকে। শ্রীলঙ্কার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের দুটি ম্যাচে ০ রানে আউট হওয়ার পরে তাকে দলের সঙ্গেই রাখা হয়নি। তবে টেস্ট সিরিজে আবারো ফেরার সুযোগ ছিল। কিন্তু সেই সুযোগও যেন হাতছাড়া হলো।

জাতীয় দল থেকে বাদ পড়ার একদিন পরেই লিটন দাসকে দেখা গেল বিকেএসপিতে। নিজেকে ফিরে পাওয়ার মিশনে লিটন দাস যোগ দিয়েছেন আবাহনীর জার্সিতে। খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) এর আসর। কিন্তু লিটনের ভাগ্য বদলাল না এখানেও। শাইনপুকুরের বিপক্ষে ম্যাচে শুরু থেকেই সংগ্রাম করতে হয়েছে জাতীয় দল থেকে সদ্য বাদ পড়া লিটন দাসকে। এদিন ওপেনিং না করে তিন নম্বরে ব্যাট করতে নেমেছিলেন। তাতেও ব্যর্থ লিটন দাস৷ ১৯ বল খেলে করেন মোটে ৫ রান।

শুরুতে ব্যাটিংয়ে নেমে মাত্র ১৬৯ রানে অলআউট হয় শাইনপুকুর। জবাবে আবাহনীর হয়ে ওপেনিংয়ে নামেন মোহাম্মদ নাঈম শেখ ও সাব্বির হোসেন। ১১ বলে ১৫ রান করে সাব্বির আউট হলে উইকেটে আসেন লিটন। শুরু থেকেই নড়বড়ে খেলতে থাকেন তিনি।

১১ বলে ১৫ রান করে সাব্বির আউট হলে উইকেটে আসেন লিটন। শুরু থেকেই নড়বড়ে খেলতে থাকেন তিনি। শেষ পর্যন্ত ১৯ বলে মাত্র ৫ রান করে আরাফাত সানির বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন।

ডিপিএলেও যেন লিটন ফিরিয়ে আনেন জাতীয় দলের ব্যর্থতা। এই ম্যাচে ভালো ব্যাটিং করতে পারলে টেস্ট সিরিজে ফেরার সুযোগ ছিল তার সামনে। কিন্তু এখন সেই রাস্তাও যেন কঠিন হয়ে গেল।

আগামী ২২ মার্চ থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ। সেই ম্যাচের আগে একবারের জন্য হলেও নিজেকে প্রমাণ করার সুযোগ ছিল লিটনের কাছে। কিন্তু সেখানে সফল হতে পারলেন না ডানহাতি এই ব্যাটসম্যান।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :