বাজিতপুরে প্রতিবন্ধী শিশু পরিবারে ঈদসামগ্রী বিতরণ

বাজিতপুর (কিশোরগঞ্জ), ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মার্চ ২০২৪, ২০:২৪ | প্রকাশিত : ৩০ মার্চ ২০২৪, ১৭:৪২

কিশোরগঞ্জের বাজিতপুরে বিলপাড়-ডুয়াইগাঁওস্থ মৃত্তিকা প্রতিবন্ধী শিশু পাঠশালা ও পুনবার্সন কেন্দ্রের ১৫০ জন অতিদরিদ্র প্রতিবন্ধী শিশু পরিবারে স্বেচ্ছাসেবী সংগঠন মৃত্তিকা প্রতিবন্ধী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় মৃত্তিকা প্রতিবন্ধী শিশু পাঠশালা হলরুমে অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইন অনুষ্ঠানে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

উপহারের প্যাকেটে আটা, ডাল, তেল, সেমাই, চিনি, ছোলা, পোলাও চাল, প্যাকেটজাত দুধ, সাবান, পেঁয়াজ ও লবণসহ আরও খুচরা জিনিসপত্র দেওয়া হয়।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজ উদ্যোগে প্রতিবন্ধী শিক্ষা প্রতিষ্ঠানকে নগদ পাঁচ হাজার টাকা এবং একজন প্রতিবন্ধী শিশুর চিকিৎসার জন্য ১ লাখ টাকা প্রদানের ঘোষণা করেন।

এছাড়াও অতিরিক্ত সচিব মো. জাকির হোসেনের সহযোগিতায় পাঠশালা স্টাফদের ঈদ সম্মানী প্রদান করা হয়।

পিরিজপুর ইউপি চেয়ারম্যান মো. জাফর ইকবাল জুয়েলের সভাপতিত্বে এবং মৃত্তিকা প্রতিবন্ধী ফাউন্ডেশনের সহসভাপতি মো. সোহেল রানার সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন মৃত্তিকা পরিবারের প্রতিষ্ঠাতা ম. মাহবুবুর রহমান ভূইয়া।

অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা সমাজসেবা অফিসার বাবুল মিয়া, বাজিতপুর থানা ইনচার্জ মো. মোর্শেদ জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান গোলনাহার ফারুক। অনুষ্ঠানে যাদের আর্থিক সহযোগিতায় অতিদরিদ্র প্রতিবন্ধী শিশু পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হয় তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে হায়াত আফসানা।

(ঢাকাটাইমস/৩০মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :