উপজেলা নির্বাচনে আস্থা রাখার আহ্বান ইসি রাশেদার

​​​​​​​রংপুর ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৪, ১৬:৫৮

জাতীয় নির্বাচনের মতো উপজেলা নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা। তিনি এবারের উপজেলা নির্বাচনে দক্ষ কর্মীবাহিনীর প্রতি ভোটারদের আস্থা রাখারও আহ্বান জানান।

রবিবার দুপুরে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন। উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে রংপুর বিভাগের সব জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে এ মতবিনিময় হয়।

রাশেদা সুলতানা বলেন, কমিশনের প্রতি ভোটারদের যে আস্থা আছে তা জাতীয় নির্বাচনে প্রমাণ হয়েছে। উপজেলা নির্বাচনেও ভোটাররা কমিশনের প্রতি আস্থা রাখার আহ্বান জানান। প্রশাসন নির্বাচন সংশ্লিষ্ট কর্মীবাহিনীর দক্ষতায় জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের চ্যালেঞ্জ সফলভাবে সম্পন্ন করেছে কমিশন। তিনি আসন্ন উপজেলা নির্বাচনে দক্ষ কর্মীবাহিনীর প্রতি ভোটারদের আস্থা রাখার আহ্বান জানান।

দেশে ভোটের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয়েছে এবং আগামীতে তা আরও উন্নয়ন হবে বলে জানান নির্বাচন কমিশনার। মতবিনিময় সভায় উপজেলা নির্বাচন যেকোন মূল্যে অবাধ, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে কর্মকর্তাদের নির্দেশ দেন।

রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন রংপুর মহানগর পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি পঙ্কজ রায়।

(ঢাকাটাইমস/৩১মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :