মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব!

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ মে ২০২৪, ১৪:৫৮ | প্রকাশিত : ০৬ মে ২০২৪, ১৪:৩১

বাংলাদেশের ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। ক্রিকেট মাঠে ব্যাটে-বলের নৈপুণ্যে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। মাঠের ক্রিকেটে সাকিবের পারফরম্যান্স প্রশংসনীয়। খেলার মাঠে অনন্য সাকিব প্রায়ই খবরের শিরোনাম হয়েছেন বিভিন্ন বিতর্কের কারণে। ভক্তদের সঙ্গে বহুবারই মেজাজ হারানোর ঘটনা ঘটিয়েছেন সাকিব।

চলমান ডিপিএলে শেখ জামালের জার্সিতে মাঠ মাতাচ্ছেন সাকিব। সোমবার (৬ মে) খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংক-শেখ জামালের ম্যাচে মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে যান এই তারকা ক্রিকেটার।

ম্যাচ শুরুর আগে মাঠের পাশে প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। দুজনেই সাকিবের প্রিয় গুরু। এ সময় হঠাৎ সেলফি তুলতে যান এক ভক্ত। প্রথমবার মানা করলেও সাকিবের কথা শোনেননি সেই ভক্ত।

আরও একবার সেলফি তুলতে উদ্যত হলে মেজাজ হারান সাকিব। এ সময় কিছুটা বাধ্য হয়েই তার ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন সাকিব। এক পর্যায়ে তার মোবাইল কেড়ে নিয়ে চড় মারতে উদ্যত হন। অবশ্য নিজের ওপর নিয়ন্ত্রণ পুরোটাও হারাননি তিনি। চড় মারতে গিয়েও থেমে যান তারকা অলরাউন্ডার। পরে সেই ভক্তকে অবশ্য মাঠ থেকে বের করে দেয়া হয়।

এর আগে সকালে স্টেডিয়ামের প্রবেশের সময়ও মেজাজ হারান সাকিব। তখনও এক ভক্ত সেলফি তোলার জন্য ফোন নিয়ে এগিয়ে এলে সাকিব ফোন কেড়ে নিতে উদ্যত হন। শেষ পর্যন্ত সেখানেও অপ্রীতিকর কিছু ঘটেনি শেষ পর্যন্ত।

পুরো ঘটনায় প্রশ্ন উঠেছে স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে। জাতীয় দলের একাধিক তারকা আছেন ঢাকা প্রিমিয়ার লিগের খেলায়। তাদের ঠিক সামনে ভক্তদের এমন অবাধ বিচরণ নিয়ে যেমন প্রশ্ন আছে। তেমনি সাকিবের মেজাজ হারানোর ঘটনাও জন্ম দিচ্ছে আলোচনার।

অবশ্য এমন বিতর্কের জন্ম দেয়া ম্যাচেও ঠিকই রেকর্ডবুকে নাম লিখিয়েছেন সাকিব। দেশের ক্রিকেটে মাত্র তৃতীয় বোলার হিসেবে লিস্ট-এ ক্রিকেটে ৪০০ উইকেট পেয়েছেন তিনি। শাহাদাত হোসেন দীপু এবং জাকির হোসেনের উইকেট পেয়ে ৪০০ উইকেট পূর্ণ করেছেন তিনি। তার আগে এই কীর্তিতে নাম লিখিয়েছেন মাশরাফি বিন মর্তুজা এবং আব্দুর রাজ্জাক রাজ।

সবার আগে এই মাইলফলক স্পর্শ করেছিলেন আব্দুর রাজ্জাক। লিস্ট 'এ' ক্রিকেটে ৪০০ উইকেট স্পর্শ করতে রাজ্জাকের লেগেছিল ২৬৯ ম্যাচ। এ ছাড়া মাশরাফির লেগেছিল ২৮৭ ম্যাচ। ম্যাচের হিসেবে সময়টা একটু বেশি লেগেছে সাকিবের। ৪০০ উইকেটের ক্লাবে নাম লেখাতে টাইগার অলরাউন্ডার খেলেছেন ৩০৮ ম্যাচ।

(ঢাকাটাইমস/০৬ মে/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

স্পেনের দুর্দান্ত ইউরো যাত্রা, হোঁচট খেল ক্রোয়েশিয়া

পরিত্যক্ত হলো ‘গুরুত্বহীন’ ভারত-কানাডা ম্যাচ

দক্ষিণ আফ্রিকার সঙ্গে পারেনি, বাংলাদেশের বিপক্ষে নেপাল জিততেই চায়

৩ জনকে বাদ দিয়ে কোপা আমেরিকার দল ঘোষণা করল আর্জেন্টিনা

স্কটল্যান্ডের জালে গোল উৎসবে ইউরো মিশন শুরু জার্মানির

মেসি-মার্টিনেজের ৪ গোলে বড় জয় আর্জেন্টিনার

উগান্ডার বিরুদ্ধে নিউজিল্যান্ডের সান্ত্বনার জয়

শ্বাসরুদ্ধকর ম্যাচে নেপালকে কাঁদিয়ে দক্ষিণ আফ্রিকার ১ রানে জয়

যুক্তরাষ্ট্র-আয়ারল্যান্ড ম্যাচ পরিত্যক্ত, কপাল পুড়ল পাকিস্তানের

পরিত্যক্তের পথে আয়ার‌ল্যান্ড-যুক্তরাষ্ট্র ম্যাচ, ছিটকে যাচ্ছে পাকিস্তান

এই বিভাগের সব খবর

শিরোনাম :