বলিউড তারকাদের ডাকনাম শুনলে অবাক হবেন

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২৪, ১৯:২৫

আলোর রোশনাইয়ে চলাফেরা করা তারকাদের পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহ কম নয়। আলিয়া ভাট থেকে ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর- বলিউড তারকাদের ‘ভালো নাম’ জানলেও আড়ালে থাকা তাদের আদরের ডাকনাম জানেন কি?

বলিউড তারকা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের কন্যা রাহা কাপুরকে নিয়ে মেতে থাকেন ছবিশিকারিরা। তবে রাহার বাবাকে আদর করে কী নামে ডাকা হয় তা জানেন না অনেকেই। কাপুর পরিবারের সদস্যরা তাকে ডাকেন রেমন্ড নামে ডাকেন।

আলিয়াকে সবাই ‘ভালো নামে’ ডাকলেও আদরের নাম রয়েছে তারও। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা অভিনেত্রীকে ‘আলু’ বলে ডাকেন।

বলিপাড়ায় কানাঘুষা শোনা যায়, কিশোরী বয়সে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে কাছের বন্ধুরা ভালোবেসে ‘কালু’ বলে ডাকতেন। তবে প্রিয়াঙ্কার ডাকনামে বদল হয়েছে। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা এখন তাকে আদর করে মিমি বলে ডাকেন।

বলিপাড়ায় জনশ্রুতি, বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকে তার বন্ধুবান্ধবরা ‘পাপ্পু’ বলে ডাকেন। বলিউডের অন্দরমহল থেকে জানা যায়, বচ্চন পরিবারের পুত্রবধূ এবং অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে তার কাছের বন্ধুরা ‘গুল্লু’ নামে ডাকেন।

অভিনেত্রীর আনুশকা শর্মার ডাকনাম নুকশি। তার পরিবারের লোকেরাই এই নামে অভিনেত্রীকে ডাকেন বলে শোনা যায়। হৃত্বিক রোশনকে আদর করে ‘ডুগ্গু’ নামে ডাকা হয়। তবে এই নামে অভিনেতাকে তার খুব কাছের মানুষরাই ডাকেন।

কাপুর পরিবারের দুই কন্যা কারিশমা কাপুর এবং কারিনা কাপুরের ডাকনাম বলিপাড়ায় অজানা নয়। কারিনাকে ‘বেবো’ এবং তার দিদি কারিশমাকে ‘লোলো’ নামে ডাকা হয়।

(ঢাকাটাইমস/০৫মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :