বিবাহিত জীবনে প্রথম একা ঈদ কাটল ওমর সানীর! মৌসুমী কোথায়?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০২৪, ১০:১৪

ভালোবেসে বিয়ে করে ২৮ বছর ধরে সংসার করছেন ঢালিউডের আলোচিত জুটি ওমর সানী ও মৌসুমী। দীর্ঘ এই দাম্পত্য জীবনে প্রথমবার স্ত্রী মৌসুমীকে ছাড়া ঈদ উৎসব পালন করলেন সানী। এমনকি তার সঙ্গে ছিলেন না ছেলে-মেয়েও।

ঈদের দিন রাতে একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানালেন ওমর সানী।

তাহলে মৌসুমী কোথায়? ছেলে-মেয়েই বা কোথায়? কেন একা ঈদ কাটাতে হলো ওমর সানীকে? সে বিষয়টিও অবশ্য সাক্ষাৎকারে পরিষ্কার করে দিয়েছেন ‘কুলি’ খ্যাত এই নায়ক।

সানী বলেন, ‘ছেলে ফারদিন দুবাইয়ে, বউমা কানাডায়। মৌসুমী আর মেয়ে ফাইজা যুক্তরাষ্ট্রে। সবাই যার যার প্রযোজনেই দেশের বাইরে আছে। বাধ্য হয়েই আমাকে দেশে একা ঈদ করতে হয়েছে। প্রায় ২৯ বছর পর প্রথমবার মৌসুমীকে ছাড়া ঈদ করলাম।’

তবে প্রযুক্তি এখন হাতের মুঠোয়, সে কথাও জানাতে ভুললেন না ওমর সানী। অভিনেতা বলেন, ‘প্রতিদিনই ভিডিওকলে সবার সঙ্গে কথা হয়। ঈদের দিনও হয়েছে।’

প্রসঙ্গত, ওমর সানীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীন পেশায় ব্যবসায়ী। সে কারণে প্রায় তাকে দেশের বাইরে থাকতে হয়। ফারদিনের স্ত্রী আয়েশা পড়াশোনার সুবাদে থাকেন কানাডায়। সানীর মেয়ে ফাইজা পড়াশোনা করেন যুক্তরাষ্ট্রে। ফলে মৌসুমীকে প্রায়ই দেশটিতে গিয়ে থাকতে হয় মেয়ের সঙ্গে।

১৯৯৫ সালে ভালোবেসে বিয়ে করেন তারকা জুটি ওমর সানী ও মৌসুমী। দিনটি ছিল ২ আগস্ট। সেই হিসেবে তাদের বিবাহিত জীবনের ২৮ পেরিয়ে ২৯ বছর চলছে। সানী-মৌসুমীর সংসারে এক ছেলে এবং এক মেয়ে।

এদিকে, পেশাগত কাজের ক্ষেত্রে এই ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ওমর সানী ও মৌসুমী অভিনীত ‘সোনার চর’ নামে একটি সিনেমা। সেখানে জায়েদ খানও রয়েছেন। সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন।

এছাড়া ওমর সানী অভিনীত এবং মোহাম্মদ ইকবাল পরিচালিত ও প্রযোজিত ‘ডেডবডি’ নামে একটি সিনেমাও ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করে নির্মাতা কর্তৃপক্ষ। ফলে মুক্তি পায়নি সানীর ‘ডেডবডি’।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

‘বাণিজ্যিক সিনেমার নির্মাতাদের অনুদান দিলে চলচ্চিত্র এগিয়ে যাবে’

যে পানীয়র গুণে ৫০ বছরেও এত মোহময়ী মালাইকা অরোরা

অস্কারজয়ী বাঙালি নির্মাতা সত্যজিৎ রায় সম্পর্কে কতটুকু জানেন

‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক

সুবর্ণা মুস্তাফার স্বামীর সঙ্গে প্রেমের গুঞ্জন! যা বললেন নীলাঞ্জনা

শাকিব খান কি সত্যি তৃতীয় বিয়ের পথে? যা জানালেন আরশাদ আদনান

আমরা কি শ্রমিকদের সঠিক মর্যাদা দিতে পারছি?

মেয়ের বয়স ১১ মাস, এবার ছেলের বাবা হলেন চিত্রনায়ক রোশান

মে দিবসে দেখতে পারেন শোষিত মানুষের এই তিন সিনেমা

কনসার্টে নাচছেন ট্রাম্প-রবীন্দ্রনাথ, মূল ভিডিওটি আসলে কার?

এই বিভাগের সব খবর

শিরোনাম :