ঘাটাইলে পুকুর থেকে অজ্ঞাত শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২৪, ১৬:০৫

টাঙ্গাইলের ঘাটাইলে পুকুর থেকে অজ্ঞাত এক শিশুর (২) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর দুইটায় উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের উত্তর পারসি গ্রামের ঘাটাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলামের পারিবারিক পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, গতকাল শিশুরা পুকুরে গোসল করতে নেমে কিছু একটা ভেসে থাকতে দেখে। বৃহস্পতিবার সকালে আবার গোসল করতে গেলে পুকুরের কিনারে অর্ধগলিত শিশুর লাশ দেখতে পান তারা। পরে তারা এলাকাবাসীকে জানালে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান রেজাউল করিম মটু ও স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন জানান, পুকুরের কিনারে অজ্ঞাতনামা লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলিত অবস্থায় লাশটি উদ্ধার করেছে।

এলাকাবাসীর ধারণা, কুকুর বা শিয়ালে লাশ পুকুরের কিনারে তুলেছিল। লাশের এক পা খেয়ে ফেলেছে। বয়স আনুমানিক দেড় থেকে দুই বছর হবে। লাশের শরীরে কোনো পোশাক ছিল না।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :