মিনিস্টারের শতকোটি টাকার ঈদ উপহার জিতে আনন্দিত ক্রেতারা 

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ২০:০২ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৪, ১৯:৫৬

মিনিস্টারের ‘জব্বর ব্যাপার: শতকোটি টাকার ঈদ উপহার’ ক্যাম্পেইনে মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ, টেলিভিশন ও এসি ক্রয় করে স্ক্র্যাচ কার্ড ঘষে অনেকেই পেয়েছেন ১০০% ও ৫০% ফ্রি। এছাড়াও মিনিস্টার ব্র্যান্ডের পণ্য ক্রয়ে ক্রেতারা আরও পেয়েছেন সর্বনিম্ন ১০ হাজার টাকার গিফট ভাউচার, মূল্যছাড়সহ অসংখ্য নিশ্চিত উপহার।

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০% উপহার হিসেবে আরেকটি ফ্রি রেফ্রিজারেটর পেয়েছেন মিনিস্টারের ঢাকা উদ্যান শো-রুম থেকে আসাদুজ্জামান সুমন, বেনাপোল শো-রুম থেকে আজিজুল হক।

মিনিস্টার ব্র্যান্ডের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ৫০% ফ্রি পেয়েছেন মিনিস্টারের নারায়ণগঞ্জের শিমরাইল শো-রুম থেকে মো. মাসুম, বগুড়া শো-রুম থেকে জাকিউল ইসলাম, গাজীপুরের বাংলাবাজার শো-রুম থেকে মেহেদি হাসান ও চুয়াডাঙ্গা শো-রুম থেকে রুহুল আমিন।

এছাড়াও মিনিস্টারের ‘জব্বর ব্যাপার: শতকোটি টাকার ঈদ উপহার’ ক্যাম্পেইনে মিনিস্টার ব্র্যান্ডের টেলিভিশন কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ১০০% উপহার হিসেবে আরেকটি টেলিভিশন ফ্রি পেয়েছেন মিনিস্টারের বিজয় সরণি শো-রুম থেকে জাফর সাদেক ও রাজশাহীর কাশিয়াডাঙ্গা শো-রুম থেকে দুলাল উদ্দিন।

শতভাগ ফ্রি পণ্য পাওয়ার আনন্দ প্রকাশ করতে গিয়ে বেনাপোলের বাসিন্দা আজিজুল হক বলেন, ‘রেফ্রিজারেটরটি ঘরের জন্য খুবই প্রয়োজন ছিল। আমার আশপাশের পরিচিত অনেকের সাথে কথা বলে সিদ্ধান্ত নেই যে, মিনিস্টার কোম্পানির ফ্রিজই কিনবো। কারণ আমার বাজেটের মধ্যে মিনিস্টার ফ্রিজই সেরা মনে হয়েছে। তখনও বুঝিনি যে, এত বড় বিস্ময় আমার জন্য অপেক্ষা করছে। একটি কিনে আরেকটি ফ্রি পেয়ে বাঁধ ভাঙ্গা আনন্দ লাগছে। এটা আমার জন্য বিশেষ কিছু ছিল। মিনিস্টার কোম্পানিকে ধন্যবাদ এমন একটি অফার দেওয়ার জন্য।’

এ বিষয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, ‘ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নিতেই মিনিস্টার এই ক্যাম্পেইনটি নিয়ে আসে। শুধু ১০০% কিংবা ৫০% নয়, মিনিস্টার পণ্য ক্রয়ে এমন আরো কোটি কোটি টাকার ঈদ উপহার পাবেন সম্মানিত গ্রাহকেরা। আশা করি, সম্মানিত গ্রাহকগণ দেশীয় পণ্য ক্রয় করে দেশের অর্থনীতিকে আরও শক্তিশালী করে গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে।’

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবার মধ্যে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছিল ‘জব্বর ব্যাপার: শতকোটি টাকার ঈদ উপহার’ অফার। এ অফারের মাধ্যমে একজন গ্রাহক মিনিস্টার গ্রুপের যেকোনো মডেলের ফ্রিজ, এলইডি টিভি ও এসি কিনলেই পেয়েছেন স্ক্র্যাচ কার্ড। আর কার্ড ঘষেই পাওয়া গেছে সর্বনিম্ন দশ হাজার টাকা মূল্যের ইনস্ট্যান্ট গিফট বক্স, ১০০% পর্যন্ত ফ্রি পণ্যসহ নিশ্চিত আকর্ষণীয় সব উপহার।

এছাড়া মিনিস্টারের সর্বশেষ অফার বা যেকোনো তথ্য জানতে ভিজিট করুন https://ministerbd.com/ অথবা যোগাযোগ করুন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

(ঢাকা টাইমস/২১এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

বাংলাদেশ ব্যাংকের উদ্যোগে রংপুরে শুরু হলো গ্রাহক সচেতনতা সপ্তাহ

পল্লী সঞ্চয় ব্যাংকের উদ্ভাবনী উদ্যোগ প্রদর্শনী ও শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগ নির্বাচনি অনুষ্ঠান

মেরামতের পর চট্টগ্রাম সিটি করপোরেশনকে ৩টি ডাম্প ট্রাক হস্তান্তর করেছে বিআরটিসি

ওয়ালটন নিয়ে অ্যাকশনধর্মী ধামাকা দেখালেন আমিন খান

সোনালী ব্যাংকে তথ্য অধিকার আইনবিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

বসুন্ধরা সিমেন্টের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত 

বিএসটিআইকে আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান করার লক্ষ্যে সরকার কাজ করছে: শিল্পমন্ত্রী

মিনিস্টারের ‘হাম্বা অফারে’ স্ক্র্যাচ কার্ড ঘষলেই গরুসহ পেতে পারেন ফ্রিজও

সোশ্যাল ইসলামী ব্যাংকের আরও ১০টি নতুন উপশাখার উদ্বোধন 

আঞ্জুমান মুফিদুল ইসলামকে এনআরবিসি ব্যাংকের অনুদান প্রদান

এই বিভাগের সব খবর

শিরোনাম :