তৃষ্ণার্তদের মাঝে ফরিদপুর জেলা প্রশাসনের খাবার স্যালাইন ও পানি বিতরণ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২৪, ২১:৩৭

ফরিদপুর জেলা জুড়ে সপ্তাহব্যাপী তীব্র দাবদাহ চলছে। এতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। নিম্ন আয়ের মানুষের মধ্যে, দিনমজুর, শ্রমিক ও রিকশাচালকেরা পড়েছে চরম বিপাকে। তীব্র দাবদাহে দিশেহারা ও তৃষ্ণার্ত এসব মানুষের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে শহরের জনতা ব্যাংক মোড়ে ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে সাধারণ মানুষ, পথচারী ও রিকশাচালকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের হাতে বিশুদ্ধ পানি তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।

কার্যক্রমের অংশ হিসেবে ২০০ লোকের মাঝে বিনামূল্যে ২ লিটার সুপেয় পানি ও ২টি করে খাবার স্যালাইন বিতরণ করা হয়। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াসীন কবীর ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রামানন্দ পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

তীব্র তাপদাহে ক্লান্ত তৃষ্ণার্ত মানুষ বিনামূল্যে বিশুদ্ধ পানি পান করতে পারায় জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান সাধারণ মানুষ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষ।

জেলা প্রশাসক কামরুল আহসান তালুকতার বলেন, আবহাওয়া স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিনামূল্যে এই সুপেয় পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম চলবে।

তিনি বলেন, আমরা প্রতিদিন কমপক্ষে ২০০ মানুষকে বিনামূল্যে ২ লিটার সুপেয় পানি ও ২টি করে খাবার স্যালাইন সরবরাহ করবো। যদি চাহিদা বৃদ্ধি পায় তাহলে আমরা পরিমাণ বৃদ্ধি করবো।

(ঢাকাটাইমস/২৭এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :