বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ দেখবেন যেভাবে

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১১:০৭

আগামী ২ জুন থেকে পর্দা উঠছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের। আসর শুরুর আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলবে বাংলাদেশ। সিরিজটি খেলতে বাংলাদেশ দল এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছে। তিন ম্যাচের এই সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে আজ মঙ্গলবার।

বাংলাদেশ সময় রাত নয়টায় ডালাসের প্রেইরি স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দল। বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৩ ও ২৫ মে। সবকটি ম্যাচই প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে বাংলাদেশ সময় রাত ৯ টায় অনুষ্ঠিত হবে। বিশ্বকাপে এই ভেন্যুতে ম্যাচও খেলবে টিম টাইগার্স।

যুক্তরাষ্ট্রে-বাংলাদেশের মধ্যকার এই টি-টোয়েন্টি সিরিজটি সম্প্রচার করবে নাগরিক টিভি। এছাড়া, নির্ধারিত ফি পরিশোধ করে অনলাইনে ম্যাচ দেখা যাবে ওটিটি প্লাটফর্ম টফির ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে।

এবারের বিশ্বকাপে বাংলাদেশের অভিযান শুরু হবে ৮ জুন থেকে। যুক্তরাষ্ট্রের ডালাসে শান্তর দল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করবে। ১০ জুন বাংলাদেশ লড়বে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। পরবর্তীতে ১৩ জুন নেদারল্যান্ডস এবং ১৭ জুন নেপালের বিপক্ষে ম্যাচ দিয়ে গ্রুপপর্ব শেষ করবে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২০মে/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :