সংসদ সদস্য আনার হত্যা: ঢাকা আসছে ভারতীয় পুলিশের তদন্তকারী দল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ মে ২০২৪, ১৯:২৬ | প্রকাশিত : ২৩ মে ২০২৪, ১৩:০০

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার ঘটনা তদন্তে ঢাকা আসছে ভারতীয় পুলিশের দুই সদস্যের একটি দল। বৃহস্পতিবারই তদন্তকারী দলটি আসছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। বেলা ২টার দিকে তাদের ঢাকায় পৌঁছানো কথা রয়েছে।

ভারতীয় তদন্তকারী দল আনোয়ারুল আজীম আনারের হত্যাকাণ্ড নিয়ে বাংলাদেশের তদন্ত-সংশ্লিষ্ট কর্মকর্তা ও তার পরিবারের সঙ্গে কথা বলবেন।

ভারতীয় পুলিশের দুই সদস্য আনোয়ারুল আজীম হত্যাকাণ্ডের ঘটনায় বাংলাদেশে সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তারকৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করবেন বলে জানিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) খ. মহিদ উদ্দিন।

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ১২ মে সন্ধ্যা ৭টার দিকে ভারতের কলকাতায় যান। সেখানে তার পূর্বপরিচিত বন্ধু স্বর্ণ ব্যবসায়ী গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। ১৩ মে বেলা ২টার দিকে তিনি চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে গোপালের বাসা থেকে বের হন। আনোয়ারুল আজীম ওইদিন সন্ধ্যায় বাসায় ফিরবেন বলে গোপালকে জানালেও আর বাসায় ফেরেননি। এরপর ১৮ মে কলকাতার বরাহনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন গোপাল বিশ্বাস। গতকাল তার খুন হওয়ার খবর প্রকাশ হয়। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল গতকাল বুধবার সাংবাদিকদের বলেন, সংসদ সদস্য আনোয়ারুল আজীম ভারতে খুন হয়েছেন।

(ঢাকাটাইমস/২৩মে/এফএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :