সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২৪, ১৪:১২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী সালমাকে (৩৩) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। উপজেলার পৌরসভা এলাকার ভট্টপুর গ্রামে শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত সালমা (৩৩) পৌরসভার ভট্টপুর এলাকার মো. রুপচাঁনের স্ত্রী এবং দুই সন্তানের জননী ছিলেন। এঘটনায় স্বামী রুপচাঁনকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় ও নিহতের পরিবারের দাবি, অভিযুক্ত স্বামী রুপচাঁন দীর্ঘদিন ধরে স্থানীয় একটি কোম্পানিতে চাকরি করা মহিলার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত ছিলেন। গোপনে চলতে থাকে তাদের অবৈধ মেলামেশা। পরকীয়ার সম্পর্কটি প্রকাশ্যে এলে সালমা প্রায়ই প্রতিবাদ করতেন এবং তাদের মধ্যে দাম্পত্য কলহের সৃষ্টি হতো।

নিহতের ছেলে আব্দুল্লাহ আরবান কাইফি জানান, আমার বাবা দীর্ঘদিন ধরে পরকীয়ার সঙ্গে জড়িত ছিল। এই নিয়ে প্রায়ই ঝগড়া হতো। কিছুদিন আগেও মাকে অনেক মারধর করেছে। পরে আমি আমার নানির বাড়ির আত্মীয়দের জানিয়েছি। উনারা বলেছিলো ঈদের পর বসবে কিন্তু আজ আমার মাকে মেরেই ফেললো।

এ ব্যাপারে নিহতের বড় ভাই কণ্ঠশিল্পী রিপন খান জানান, ২০০৫ সালে আমার বোনের ভট্টপুর গ্রামের সোনামিয়ার ছেলে রূপচাঁনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। সংসার জীবনে তাদের দুটি সন্তান রয়েছে। একটি গার্মেন্টস কারখানায় কাজ করার সুবাদে সে গত কয়েক বছর ধরে বিভিন্ন মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বাধা দিলে প্রায়ই আমার বোনকে শারীরিকভাবে নির্যাতন করত। গতকাল তারই জেরে রাতে আমার বোনের সাথে ঝগড়া হয়। আজ সকালে পুকুর থেকে আমার বোনের লাশ উদ্ধার করে। আমি এ হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহের অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য উদ্‌ঘাটন করা যাবে।

(ঢাকা টাইমস/২৪মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :