কুমিল্লায় অটোচালককে গলাকেটে হত্যা, ঘাতক পলাতক

কুমিল্লা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৪, ০৯:০০

কুমিল্লার লাকসামে এক অটোরিকশা চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেওয়া হলে বিকালের দিকে ভিকটিমের মৃত্যু হয়।

নিহত যুবকের নাম আবু হানিফ (৩০)। তিনি লাকসাম উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় গ্রামের আলী আকবরের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের স্কুলের পেছনে মালেক মেম্বারের বাড়িতে অটোরিকশা চালক মো. আবু হানিফকে দা দিয়ে গলাকেটে দেয় মতিন মেম্বারের ছেলে মনির হোসেন (৩৮) ও তার মা মঞ্জুমা বেগম।

পরে ৯৯৯-এ সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ হানিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

অভিযুক্ত মনির হোসেন উত্তরদা ইউনিয়নের ঠেঙ্গারপাড়ের আব্দুল মতিন মেম্বারের ছেলে। তিনি গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে মালেক মেম্বারের বাড়িতে তার মা’সহ বসবাস করেন। ঘটনার পর থেকে মনির পলাতক।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ঘাতক মনির হোসেনের বিরুদ্ধে মাদকসহ চারটি মামলা রয়েছে। এই হত্যাকাণ্ডও মাদকজনিত কারণে করা হয়েছে বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের।

হত্যাকাণ্ডের ব্যাপারে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দিন খান জানান, ‘ঘাতক মনির পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনার তদন্ত হচ্ছে। অন্য কেউ জড়িত থাকলে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।’

(ঢাকাটাইমস/২৬মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :