বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে বিপাকে ভারত, দলে থাকছেন না দুই তারকা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৪, ১৬:১৭

আগামী ২ জুন থেকে শুরু হচ্ছে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঠের লড়াই। বিশ্বকাপকে সামনে রেখে ভারতের অধিকাংশ ক্রিকেটার যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দিয়েছেন। শনিবারের (২৫ মে) ফ্লাইট ধরাদের মধ্যে নেই বিরাট কোহলি। কাগজপত্রের কাজ এখনও শেষ না হওয়ার কারণেই এমনটি ঘটেছে। ফলে শঙ্কা জেগেছে, বাংলাদেশের বিপক্ষে ওয়ার্মআপ ম্যাচে তাকে দেখা যাবে কি না।

বিসিসিআইয়ের তথ্য মতে, আগামী ৩০ মে আমেরিকার বিমানে উঠবেন কোহলি। হার্দিকও সম্ভবত দ্বিতীয় ধাপে যাবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে। ফলে ১ জুন বাংলাদেশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলা হবে না তাদের।

কোহলি ও হার্দিক প্রথম ধাপে না যাওয়া কারণ হিসেবে জানা যায়, আমেরিকার ভিসা সংক্রান্ত কিছু কাজ বাকি ছিল কোহলির। তাই তিনি নির্ধারিত সূচি অনুযায়ী শনিবার যেতে পারেননি। অন্য দিকে, ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক এখন রয়েছেন লন্ডনে। তিনি সেখান থেকে সরাসরি আমেরিকায় দলের সঙ্গে যোগ দেবেন। তবে হার্দিক কবে দলের সঙ্গে যোগ দেবেন, তা নিশ্চিত করে জানা যায়নি।

এদিকে আগামী ৩০ মে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা রয়েছে সঞ্জু স্যামসন, যশস্বী জয়সওয়াল, যুজবেন্দ্র চহালের। তাদের সঙ্গে যাবেন কোহলিও।

উল্লেখ্য, বিশ্বকাপে ভারতের প্রথম খেলা ৪ জুন আয়ারল্যান্ডের সঙ্গে। ৯ জুন রোহিতদের প্রতিপক্ষ পাকিস্তান।

(ঢাকাটাইমস/২৬মে/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :