বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে হতাহতের ঘটনায় শাবনূরের শোক

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২৪, ১৬:১০

উত্তরবঙ্গের প্রবেশদ্বার হিসেবে পরিচিত বগুড়া শহরে রথযাত্রায় বিদ্যুৎপৃষ্ট হয়ে পাঁচজন নিহত ও অন্তত ৩৫ জন আহত হওয়ার ঘটনায় ব্যথিত ঢালিউড সম্রাজ্ঞী চিত্রনায়িকা শাবনূর। ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়ে এ ঘটনায় তিনি গভীর শোক প্রকাশ করেছেন।

সোমবার বেলা ১১টার দিকে ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন শাবনূর। একটি নিজের, অন্যটি রবিবারের রথযাত্রার ঘটনার। ছবি দুটির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘বগুড়ায় সনাতন ধর্মাবলম্বীদের রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিকভাবে নিহত ও আহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করছি।’

শোক প্রকাশের এই ক্যাপশনের সঙ্গে শাবনূর যুক্ত করেছেন একটি কান্নার ও একটি প্রার্থনার ইমোজি। যদিও অভিনেত্রীর এমন পোস্ট নিয়েও কমেন্ট বক্সে সমালোচনা করেছেন কয়েকজন নেতিবাচক মানসিকতার মানুষ। অবশ্য শাবনূরের ভক্তরা তাদেরকে মোক্ষম জবাবও দিয়েছেন।

বাংলাদেশের চলচ্চিত্রে নব্বইয়ের দশক থেকে টানা দেড় দশক রানির আসনে ছিলেন শাবনূর। সালমান শাহ, রিয়াজ, ফেরদৌস, মান্না, শাকিল খান এবং বর্তমান সুপারস্টার শাকিব খানসহ সব জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধেই অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

তবে গত এক দশক সিনেমায় অনিয়মিত শাবনূর। ২০১২ সালের পর থেকে তিনি অস্ট্রেলিয়াপ্রবাসী। থাকেন দেশটির সিডনি শহরে। দেশে আসেন মাঝেমধ্যে। অভিনয়ে নিয়মিত হওয়ার চিন্তাভাবনাও আছে। ‘রঙ্গনা’ ও ‘এখনো ভালোবাসি’ নামে দুটি সিনেমা দিয়ে ফেরার অপেক্ষায় শাবনূর।

(ঢাকাটাইমস/০৮জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :