ডিআরইউ’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৬, ১৮:১০

পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নতুন কমিটির নেতারা দায়িত্বভার গ্রহণ করেছেন।

ডিআরইউ সাগর-রুনি মিলনায়তনে সোমবার দুপুরে বিদায়ী কমিটির কাছ থেকে ২০১৭ কার্যমেয়াদের জন্য নবনির্বাচিতরা দায়িত্বভার গ্রহণ করেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে নেতৃত্ব নির্বাচনে ডিআরইউ’র প্রক্রিয়াকে গণতান্ত্রিক উল্লেখ করেন এবং এজন্য সবাইকে ধন্যবাদ জানান। একই সঙ্গে তিনি ডিআরইউ’র সঙ্গে থেকে সহযোগিতার আশ্বাস দেন।

বিদায়ী কমিটির সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক কামরুজ্জামান কাজলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন নবনির্বাচিত সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী ও বিদায়ী সাধারণ সম্পাদক রাজু আহমেদ।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতারা নবনির্বাচিত কমিটির নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় ডিআরইউ’র সাবেক নেতারা উপস্থিত ছিলেন।

গত ৩০ নভেম্বর ডিআরইউ কার্যনির্বাহী কমিটি-২০১৭ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের বিশেষ প্রতিনিধি সাখাওয়াত হোসেন বাদশা। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার মুরসালিন নোমানী।

সহ-সভাপতি এটিএন বাংলার আবু দারদা যোবায়ের, যুগ্ম-সম্পাদক তোফাজ্জল হোসেন, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জিলানী মিল্টন, দপ্তর সম্পাদক নয়ন মুরাদ, নারী বিষয়ক সম্পাদক দিনার সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কামাল, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন সুমন ও কল্যাণ সম্পাদক আজাদ হোসেন সুমন নির্বাচিত হয়েছেন।

এছাড়া সাতজন কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে নুরুল ইসলাম হাসিব, হাবীবুর রহমান, সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন (সুমন), মাইনুল হাসান সোহেল, হাফিজ আল আসাদ (সাঈদ খান) ও আনিসুল ইসলাম।

(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

আরআরএফের সভাপতি মিজান, সম্পাদক নিশাত ও দপ্তর সম্পাদক মেহেদী

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

এই বিভাগের সব খবর

শিরোনাম :