সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

​​​​​​​নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০২৪, ২০:৩৮ | প্রকাশিত : ১৬ মার্চ ২০২৪, ১৯:০৭

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য ও টিবিএন২৪ টেলিভিশনের সিনিয়র ব্রডকাস্ট জার্নালিস্ট মোহসিন কবিরকে মারধরের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ডিআরইউ।

শনিবার (১৬ মার্চ) এক বিবৃতিতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন মারধরের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

ভুক্তভোগী সাংবাদিক মহসিন কবির বলেন, শুক্রবার (১৫ মার্চ) তার কর্মক্ষেত্র টিবিএন২৪ টেলিভিশনে দায়িত্বপালনরত অবস্থায় অহেতুক ব্যাপারে অফিসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও নারী সংবাদ পাঠিকা সুমাইয়া হোসেন সাঙ্গপাঙ্গ নিয়ে তার ওপর হামলা চালায়। তার উস্কানিতে প্রডিউসার হাসনাত তাকে মারতে মারতে রক্তাক্ত করে ফেলে। মারাত্মক (রক্তাক্ত) আহত অবস্থায় পরে সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসা নেন তিনি। বিষয়টি তাৎক্ষণিক থানা পুলিশকে জানানো হয়েছে। থানার পক্ষ থেকে অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। বর্তমানে তিনি অসুস্থ অবস্থায় বাসায় অবস্থান করছেন।

কর্তৃপক্ষকে এ ঘটনার তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহি উদ্দিন ।

(ঢাকাটাইমস/১৬মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :