মাশরাফিদের ঝালিয়ে নেয়ার ম্যাচ বুধবার

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মার্চ ২০১৭, ২২:১৩ | প্রকাশিত : ২১ মার্চ ২০১৭, ১৯:০৩

টেস্ট সিরিজ শেষ। সামনে এবার ওয়ানডে সিরিজ। টানা পাঁচটি টেস্ট ম্যাচ খেলে এবার রঙিন পোশাকের ক্রিকেট খেলতে চলেছে টাইগার। আগামী ২৫ মার্চ অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের বাকি দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ২৮ মার্চ ও ১ এপ্রিল। ওয়ানডে সিরিজ শুরুর আগে স্বাগতিকদের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল। এই ম্যাচে মাশরাফি বিন মুর্তজার প্রতিপক্ষ শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট’স ইলেভেন। বুধবার কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে দশটায়।

টেস্ট সিরিজের পর বিশ্রাম দেয়া হয়েছে দলের সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালকে। প্রস্তুতি ম্যাচে খেলবেন না তারা। সেই সাথে প্রস্তুতি ম্যাচে দেখা যাবে না পেসার মোস্তাফিজুর রহমানক শুভাশিস রায়কেও। তবে, ওয়ানডে স্কোয়াডে না থাকলে শুধু প্রস্তুতি ম্যাচ খেলার জন্য শ্রীলঙ্কায় পাঠানো হয়েছে আবুল হাসান রাজু ও মোহাম্মদ সাইফ উদ্দিনকে।

এই ম্যাচে স্বাগতিক দলকে নেতৃত্ব দিবেন মিলিন্দা সিরিবর্দনে। এই স্কোয়াডে রাখা হয়েছে সিনিয়র ক্রিকেটার থিসারা পেরেরাকেও। আর ওয়ানডে সিরিজে স্বাগতিক দলকে নেতৃত্ব দিবেন উপুল থারাঙ্গা।

ওয়ানডে সিরিজে বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম, নুরুল হাসান সোহান।

বোর্ড প্রেসিডেন্টস ইলেভেন স্কোয়াড: মিলিন্দা সিরিবর্দনে (অধিনায়ক), কুসল যানিথ পেরেরা, দিলশান মুনাবিরা, সান্দুন উইরাক্কোদি, ধনঞ্জয়া ডি সিলভা, চতুরঙ্গা ডি সিলভা, থিসারা পেরেরা, লাহিরু মাদুশানকা, দাসুন শানাকা, আকিলা ধনঞ্জয়া, সাচিথ পাথিরানা, বিনুরা ফার্নান্দো।

(ঢাকাটাইমস/২১ মার্চ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :