ঘিওর ও শিবালয়ে জিয়াউর রহমানের মৃত্যু বার্ষিকী পালিত

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০১৭, ২১:৫৪

মানিকগঞ্জের ঘিওর ও শিবালয় উপজেলায় মিলাদ-মাহফিলের মাধ্যমে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে পৃথকভাবে এ অনুষ্ঠান হয়।

ঘিওরে বিএনপির আয়োজনে দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য এস.এ জিন্নাহ কবীর। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও দৌলতপুর উপজেলা চেয়ারম্যান তোজাম্মেল হক তোজা, সদর উপজেলা বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদু।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঘিওর উপজেলা চেয়ারম্যান খন্দকার লিয়াকত হোসেন, ঘিওর উপজেলা বিএনপির সভাপতি আহম্মদ রাসেল, সাধারণ সম্পাদক মীর মানিকুজ্জাম মানিক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ আলম বাবু ও উপজেলা যুবদল নেতা মাসুদুর রহমান।

এরপর অনুষ্ঠানে প্রধান অতিথি এস.এ  জিন্নাহ শিবালয় উপজেলা বিএনপি আয়োজিত জিয়াউর রহমানের ৩৬ তম মৃত্যু বার্ষিকীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের নির্দেশে তাদের পালিত পুলিশ বাহিনী বিএনপির তৃণমূলের নেতাকর্মীদের গ্রেপ্তার করছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। যা কখনো কাম্য নয়। জনগণ আজ ঐক্যবদ্ধ। সরকার যদি ২০১৪ সালের মত আবার একটি পাতানো নির্বাচন করতে চায় তাহলে ঐক্যবদ্ধ জনগণই তা রুখে দিবে। নির্বাচন হতে দিবে না।

পরে ইফতারের আগ মুহূর্তে শহীদ রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

(ঢাকাটাইমস/৩০মে/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত