গফরগাঁওয়ে প্রতিপক্ষের হামলায় ১০ খেলেয়াড় আহত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ২২:৫৮

ময়মনসিংহের গফরগাঁওয়ে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্ট চলাকালে প্রতিপক্ষের হামলায় অন্তত ১০ জন খেলোয়াড় আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় ও প্রতিপক্ষ মুখী পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় ও অন্য শিক্ষার্থীদের মাঝে এ ঘটনা ঘটে। এতে খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের ১০ খেলোয়াড় গুরুতর আহত হন। আহতদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সোমবার দুপুরে খেলা খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয় বনাম দীঘা উচ্চ বিদ্যালয়ের মাঝে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের একটি খেলা চলছিল। এ সময় খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয় ১ গোলে এগিয়ে ছিল। এ অবস্থায় মুখী পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের গোল রক্ষকের ওপর একটি ঢিল ছুরে মারেন। এতে দুই বিদ্যালয়ের খেলোয়াড় ও শিক্ষার্থীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে মুখী পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় ও শিক্ষার্থীরা খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়দের ওপর হামলা চালিয়ে মারধোর করেন। এতে ওই বিদ্যালয়ের খেলোয়াড় রানা মিয়া, মোনায়েম হোসেন, আল আমীন, আসিফ মিয়া, সাদ্দাম হোসেন, শামীম, নাহিদ ও জাহাঙ্গীর হোসেনসহ ১০ জন আহত হয়।

খারুয়া বড়াইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিনা দেবনাথ অভিযোগ করে বলেন, দীঘা উচ্চ বিদ্যালয়ের সাথে খেলা শেষে আমাদের বিদ্যালয়ের মুখী পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের খেলা ছিল। কিন্তু আমাদের বিদ্যালয় যখন ১ গোলে এগিয়ে, তখন পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের খেলোয়াররা বুঝতে পারেন আমাদের বিদ্যালয়ের সাথে খেলে তারা জিততে পারবে না। তখন ইচ্ছে করেই আমাদের গোল রক্ষককে ঢিল ছুড়ে মারে। এ নিয়ে দুই পক্ষের বাক বিত-ার এক পর্যায়ে পল্লী সেবক উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড় ও শিক্ষার্থীরা আমাদের খেলোয়াড়দের ওপর হামলা চালিয়ে আহত করে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

আমাদের স্বপ্নকে বাস্তবে পরিণত করেন প্রধানমন্ত্রী: অর্থ প্রতিমন্ত্রী

সাতক্ষীরায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

উপজেলা নির্বাচন: মির্জাপুরে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ

বরিশালে মাদকসহ চার নারী-পুরুষ গ্রেপ্তার 

স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগ সর্বতোভাবে পাশে থাকবে: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

দিনাজপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা: আহত ২৫

উপজেলা নির্বাচন: চেয়ারম্যান প্রার্থীসহ ২৬ জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

চাঁদপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, বেনাপোলে আটক

মানিকগঞ্জে পৌঁছেছে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আসিম জাওয়াদের মরদেহ

এই বিভাগের সব খবর

শিরোনাম :