চতুর্থবারের মতো কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হলেন শাহীন আহমেদ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৯ মে ২০২৪, ১৭:১৩ | প্রকাশিত : ০৯ মে ২০২৪, ১৭:০৫

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ। এ নিয়ে তিনি টানা চারবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন। বুধবার অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে শাহীন আহমেদ এক লাখ ৬৬ হাজার ৮৩৬ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলতাফ হোসেন বিপ্লব কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ৬০ হাজার ২৯৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে সালাহ উদ্দীন লিটন এক লাখ ৪৯ হাজার ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালা প্রতীক প্রার্থী মনির হোসেন ৬৪ হাজার ৫১২ ভোট পেয়েছেন। এ ছাড়া টিউবওয়েল প্রার্থী পেয়েছেন ৮ হাজার ৭২৭ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান কলস প্রতীক প্রার্থী আসমা আক্তার (রেশমা জামান) নির্বাচিত হয়েছেন। তিনি এক লাখ ৬৯ হাজার ৫০৫ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের প্রার্থী সাবেরা বেগম ৩৪ হাজার ৯৮৪ এবং সেলাই মেশিন প্রতীকের প্রার্থী শান্তি আক্তার ১৬ হাজার ৯১৩ ভোট পেয়ে হেরে গেছেন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাচন কমিশনার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ঢাকা টাইমসকে জানান, এই উপজেলায় ১২টি ইউনিয়নে ভোটার ছয় লাখ ১১ হাজার ৬১০ জন থাকলেও এবার দুই লাখ ২৭ হাজার ১২৯ ভোটার ভোট প্রয়োগ করেছেন।

সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত নিরবিচ্ছিন্নভাবে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট দিয়েছেন।

উপজেলা চেয়ারম্যান পদে শাহীন আহমেদ, ভাইস চেয়ারম্যান পদে সালাহউদ্দিন লিটন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেশমা জামান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

(ঢাকা টাইমস/০৯মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :