উচ্চশিক্ষায় কন্যার বিদেশ সফর

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০১৭, ০৯:৩৪

রাশিফলে অনেকেরই কৌতুহল রয়েছে। পত্রিকার পাতায় রাশিফলের পাতা দেখলে চোখ বোলান। কারো কারো রাশিফলের সঙ্গে প্রত্যাহিক জীবনের নানা অনুসঙ্গ মিলে যায়। জেনে নিন এই সপ্তাহের রাশিফল।

মেষ ২১ মার্চ-২০ এপ্রিল। ভর # ৬

পারাপারে সতর্ক থাকুন। নতুন কাজে সুফল পাবেন। ব্যবসায় ভালো সময় যাচ্ছে। তবে নতুন বিনিয়োগ না করাই উত্তম। মদ ও জুয়া থেকে দূরে থাকুন। হঠাৎ অসুস্থ হতে পারেন। দাম্পত্য সম্পর্কে ফাটল ধরতে পারে।

বৃষ ২১ এপ্রিল-২১ মে। ভর # ১

চলতি সপ্তাহে টাকা-পয়সা হাতে আসবে। বড় কোনো প্রতিষ্ঠানে কাজ পেতে পারেন। শেয়ারবাজার থেকে মুনাফা আসবে। বাড়িতে মেহমান আসতে পারে। বিয়ের ব্যাপারে সতর্ক পদক্ষেপ নিবেন।

মিথুন ২২ মে-২১ জুন। ভর # ৬

খাওয়া-দাওয়ার লোভ ত্যাগ করুন। পরিমিত খান, সুস্থ থাকুন। কর্মস্থলে ঝামেলা মিটে যাবে। বেকারদের চাকরির ইন্টারভিউ ভালো হবে। পারিবারিক সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে বিরোধ হতে পারে। স্বেচ্ছাসেবকদের জন্য ব্যস্ত সময় যাচ্ছে। তবে এই সপ্তাহে কিছুটা কমবে। রপ্তানিমুখী ব্যবসায় গতি আসবে।

কর্কট ২২ জুন-২২ জুলাই। ভর # ২

যেসব কর্কট গান করেন, তাদের কণ্ঠের ব্যাপারে যতœবান হতে হবে। গৃহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করবেন। দোকানে বেচাবিক্রি বাড়বে। সন্তানের কাছ থেকে সুখবর পেতে পারেন। দাম্পত্য কলহ মিটে যাবে। নতুন কোনো কাজে হাত দেয়া ঠিক হবে না।

সিংহ ২৩ জুলাই- ২৩ আগস্ট। ভর # ২

সপ্তাহের শুরুতেই অতিরিক্ত ব্যয় হতে পারে। বেড়াতে যাওয়ার ক্ষেত্রে শুভ দিন আছে। শিক্ষকদের উপর কাজের চাপ থাকবে। বন্ধু হতে সতর্ক থাকুন। বিয়ের দিন-তারিখ দেয়া থেকে চলতি সপ্তাহে বিরত থাকুন।

কন্যা ২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর। ভর # ২

সপ্তাহের শুরুতে ঋণ বাড়তে পারে। কাছের মানুষের কোনো কাজ আপনাকে বিস্মিত করবে। উচ্চশিক্ষায় বিদেশ সফরের সুযোগ আসতে পারে। সাবধানে গাড়ি চালাবেন। কর্মস্থলে পদোন্নতি হতে পারে। নেশা থেকে দূরে থাকুন। প্রয়োজন ছাড়া রাস্তায় যাবেন না।

তুলা ২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর। ভর # ২

সপ্তাহের শুরুতে ব্যবসা মন্দা যাবে। তবে শেষদিকে ঠিক হয়ে যাবে। প্রয়োজন ছাড়া ভ্রমণ নয়। অপব্যয় করবেন না। প্রেমঘটিত বিষয় নিয়ে পরিবারে ঝগড়া হতে পারে। ক্রিকেটারদের রক্ষণাত্মক থাকা ভালো। দেহমন ভালোই থাকবে। পথেঘাটে বিতর্কে জড়াবেন না।

বৃশ্চিক ২৪ অক্টোবর-২২ নভেম্বর। ভর # ২

বসের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। এভাবেই ঝামেলা মুক্ত থাকবেন। অর্থযোগ শুভ। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন। সমাজসেবায় জড়িয়ে থাকুন, দিন ভালো যাবে। মামলা-মোকদ্দমায় জয় পেতে পারেন। আপনার মধ্যে প্রাণীপ্রেম বাড়তে পারে। শিশুদের প্রতি সদয় থাকুন, নইলে বিপদে পড়তে পারেন।

ধনু ২৩ নভেম্বর-২১ ডিসেম্বর। ভর # ৯

আপনি কী ধনু? আপনি কী শিক্ষার্থী? পড়ালেখায় বাড়তি মনোযোগ দিন। ফল ভালো হবে। খামারিরা বিনিয়োগ বাড়াতে পারেন। চালকদের সঙ্গে তর্ক করে তাদের ক্ষেপিয়ে তুলবেন না। প্রতিবেশীর খোঁজখবর নিন। নৌপথ থেকে দূরে থাকুন। নিয়মিত হাঁটাহাঁটি করুন, দেহমন ভালো হয়ে যাবে। ধনুদের হাতে অবশ্যই টাকা আসবে।

মকর ২২ ডিসেম্বর-২০ জানুয়ারি। ভর # ৩

অফিসে কাজের চাপ বাড়বে। ব্যবসায় বিনিয়োগের আগে তিন দফা ভাবুন। সন্তানের সাফল্যে অতি প্রশংসা না করে বাস্তববাদী থাকুন। নদী পারাপারে সাবধানী হোন। লেখকদের ব্যস্ততা বাড়বে। অসামাজিক কোনো কাজে জড়াবেন না, বিপদে পড়বেন। পড়াশোনার খরচ নিয়ে দুশ্চিন্তা দূর হবে।

কুম্ভ ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি। ভর # ৯

বাণিজ্যের জন্য যাত্রা শুভ। বয়স্ক আত্মীয়দের খোঁজ রাখুন। কর্মস্থলে কুতর্কে যাবেন না। মামলা-মোকদ্দমায় হেরে যেতে পারেন। বিয়ে-শাদির বিষয়ে আগ বাড়িয়ে কোনো কথা বলতে যাবেন না। মা-বাবার কাছ থেকে বাড়তি কোনো সুবিধা পাবেন।

মীন ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ। ভর # ৩

সমাজসেবায় নিজেকে নিয়োজিত রাখুন। এতে আপনার ভালো হবে। তবে রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের বিষয়ে একটু সতর্ক থাকতে হবে। ব্যবসা-বাণিজ্যের জন্য ব্যাংকঋণ পেতে পারেন। বেচাবিক্রি কমে যেতে পারে। লটারি ভাগ্য ভালো। ভ্রমণ করতে পারেন দেশের ভেতরেই। সড়কপথে চলাচলই উত্তম।

(ঢাকাটাইমস/৩অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :