জামায়াত আমিরের নিজ জেলায়ও হয়নি বিক্ষোভ

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ অক্টোবর ২০১৭, ২০:১৪

জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদসহ কেন্দ্রীয় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে তার নিজ জেলা ফেনীতে বিক্ষোভ মিছিল করতে রাস্তায় নামেনি দলটির নেতাকর্মীরা। মঙ্গলবার সকাল থেকে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের কড়া পাহারা চোখে পড়লেও জামায়াত-শিবির নেতাকর্মীদের দেখা মিলেনি।

সূত্র জানায়, কেন্দ্রীয় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদে গতকাল বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় জামায়াত। দলটির আমির মকবুল আহমাদের নিজ জেলা ফেনী হলেও এখানে কেন্দ্রঘোষিত বিক্ষোভ পালন হয়নি।

এদিকে কর্মসূচি উপলক্ষ্যে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। শহরের ট্রাংক রোডের খেজুর চত্বর, দোয়েল চত্বর, বড় মসজিদের সামনে, এসএসকে সড়কের ইসলামপুর রোড, জহিরিয়া মসজিদের সামনে, সমবায় সুপার মার্কেট, পাঠানবাড়ী রোড, কুমিল্লা বাস স্ট্যান্ড, মিজান রোড, সদর হাসপাতাল মোড়, রামপুর রাস্তার মাথাসহ বিভিন্ন পয়েন্টে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়। পাশাপাশি বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে পথচারী, মোটর সাইকেল ও সিএনজি অটোরিকশা যাত্রীদের তল্লাশি করা হয়।

ফেনী মডেল থানার ওসি মো. রাশেদ খান চৌধুরী ঢাকাটাইমসকে জানান, বড় মসজিদ ও জহিরিয়া মসজিদের সামনে থেকে চার শিবির কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। শহরে শতাধিক পুলিশের পাশাপাশি ছয়টি মোবাইল টিম দায়িত্ব পালন করে।

এদিকে একইদিন সকালে ফুলগাজীতে অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের আমির আবুল হোসেন মিয়াজী, ফুলগাজী দারুল উলুম মাদ্রাসার সুপার মাওলানা মনিরুল ইসলামসহ জামায়াতের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ২০টি ককটেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিস্ফোরকদ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকালে আদালতের মাধ্যমে তাদের জেল-হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি এমএম মোরশেদ।

(ঢাকাটাইমস/১০অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

হরিণাকুন্ডুতে এসএসসিতে ফেল করায় কিশোরির আত্মহত্যা

পাবনায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের উপর হামলা,, আহত ১০

রাজশাহীর কোন আম কবে বাজারে আসবে

মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচন: দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রিভিউয়ের মাধ্যমে হোল্ডিং ট্যাক্স সহনীয় পর্যায় নিয়ে আসা হবে: সিসিক মেয়র

এসএসসির ফলাফলে গোপালগঞ্জ জেলায় তৃতীয় রাবেয়া-আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ

নড়াইলে বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু

টানা দ্বিতীয়বার ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন মিরাজুল ইসলাম

সালথায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদককারবারি গ্রেপ্তার

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির মানববন্ধন 

এই বিভাগের সব খবর

শিরোনাম :