এডিসির সঙ্গে হাতাহাতি: সাবেক সিভিল সার্জনের জামিন

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৭, ১৫:৫৬ | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৭, ১৫:০৬

লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মুর্শিদুল ইসলামের সঙ্গে ‘অসদাচরণের দায়ে’ কারাদণ্ডপ্রাপ্ত সাবেক ভারপ্রাপ্ত সিভিল সার্জন সালাহ উদ্দিন শরীফের জামিন মঞ্জুর করেছে অতিরিক্ত ম্যাজিস্টেট (এডিএম) মীর শওকত আলী।

মঙ্গলবার সকালে সালাহ উদ্দিনের আইনজীবী রাসেল মাহমুদ মান্না ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে ডা. সালাহ উদ্দিন শরীফের জামিন আবেদন করলে আদালত পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করে।

মামলা প্রত্যাহারের দাবিতে কর্মবিরতি

সাবেক এই সিভিল সার্জনের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের তিন মাসের দেয়া কারাদণ্ডের প্রতিবাদে আজ সকাল থেকে সদর হাসপাতালে কর্মবিরতি পালন করছে চিকিৎসক ও মেডিকেল টেকনোলজিস্টরা। চিকিৎসা কার্যক্রম বন্ধ করে জেলা প্রশাসক কার্যালয়ে অবস্থান নিয়েছেন তারা। এতে চিকিৎসা নিতে আসা রোগীরা পড়েছেন চরম দুর্ভোগে।

মামলা প্রত্যাহার করা না হলে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) লক্ষীপুর জেলা সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন।

লক্ষ্মীপুর ডিসি কলোনির ভেতরে জেলা প্রশাসকের তত্ত্বাবধানে পরিচালিত কাকলি শিশু অঙ্গন বিদ্যালয়ে প্রবেশকে কেন্দ্র করে সোমবার সকালে মুর্শিদুল ইসলামের সাথে সালাহ উদ্দিনের ধাক্কা লাগে। এ নিয়ে দুইজনের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাৎক্ষণিকভাবে এই চিকিৎসককে তিন মাসের কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :