নাবিলা-জোবাইদুলের ফের মালাবদল

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ ডিসেম্বর ২০১৮, ১৬:৫০ | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৩

বৃহস্পতিবার হোটেল সোনারগাঁওয়ে শুরু হয়েছে ‘আয়ুশ-নকশা বিয়ে উৎসব ২০১৮’। এই অনুষ্ঠানে হাজির হয়ে দ্বিতীয়বারের মতো মালাবদল করলেন ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা ও তার স্বামী জোবাইদুল হক রিম। এই বিয়ে উৎসবে প্রতি বছর নব দম্পতিদের আমন্ত্রণ জানানো হয়। সেই ধারাবহিকতায় উৎসবের প্রথমদিন আমন্ত্রিত হন নাবিলা ও জোবাইদুল। সেখানে সংবর্ধণা জানানো হয় তাদের। ফুলের গাড়িতে চড়ে মেলার মাঠে আসেন তারা।

‘বিয়ের বাজার দেশেই’- এমন প্রতিবাদ্যকে সামনে রেখে ২০১৪ সাল থেকে যৌথভাবে এই বিয়ে উৎসবের আয়োজন করে আসছে দৈনিক প্রথম আলো ও ইউনিলিভারের প্রসাধন ব্র্যান্ড আয়ুশ। বৃহস্পতিবার প্রথম দিনের মেলা উদ্বোধন করেন নাবিলা ও তার স্বামী জোবাইদুল। বিয়ের এই উৎসব আজ চলবে রাত আটটা পর্যন্ত। দ্বিতীয় দিনের উৎসব আগামীকাল শুক্রবার সকাল ১০টায় শুরু হয়ে চলবে সন্ধ্যা সাতটা পর্যন্ত।

‘আয়ুশ-নকশা বিয়ে উৎসব’ অনুষ্ঠানে এর আগেও এসেছিলেন নাবিলা। কিন্তু এবার রীতিমতো রোমাঞ্চিত তিনি। কেননা, আগেরবার তিনি এসেছিলেন একা আর এবার এসেছেন স্বামীকে সঙ্গে করে। তাই অনুভূতি তো একটু অন্য রকম হবেই। এই উৎসবে বিয়ের আসরের মতো তাদের সামনে আয়না ধরা হয়। জানতে চাওয়া হয়, আয়নায় তারা কী দেখছেন? নাবিলা জানান হ্যাপিনেসের কথা। জোবাইদুল বলেন লাইফ অ্যান্ড ফিউচারের কথা।

নাবিলা-জোবাইদুলের বিয়ে হয়েছিল চলতি বছরের ২৬ এপ্রিল। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে চার হাত এক হয় তাদের। স্কুল জীবন থেকে একে-অন্যকে চিনতেন এই দম্পতি। ২০০০ সালের আগে মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবে থাকাকালীন জোবাইদুলের সঙ্গে নাবিলার পরিচয় হয়। সেখানকার একটি স্কুলে একই সঙ্গে পড়তেন তারা। তখনই একে অপরকে ভালোবেসে ফেলেন নেত্রকোনার ছেলে জোবাইদুল ও চট্টগ্রামের মেয়ে নাবিলা।

সেই হিসেবে দীর্ঘ ১৮ বছর ডুবে ডুবে জল খাওয়ার পরে দুই পরিবারের আলাপ-আলোচনার ভিত্তিতে বিয়ে করেন নাবিলা-জোবাইদা। বিয়ের আগে একটি সাক্ষাৎকারে এমনটা জানিয়েছিলেন নাবিলা নিজেই। তার স্বামী জোবাইদুল একটা বেসরকারি ব্যাংকের কর্মকর্তা। কর্মস্থান ঢাকাতেই। অন্যদিকে পুরনো পেশাতেই রয়েছেন নাবিলা। উপস্থাপনার পাশাপাশি চালিয়ে যাচ্ছেন অভিনয়ও।

ঢাকা টাইমস/২০ ডিসেম্বর/এএইচ

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :