সালমানকে ফের খোঁচালেন সোফিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৮, ১২:২১

‘বিগ বস’-এর সপ্তম আসর থেকেই বলিউডের ভাইজান সালমান খানের পেছনে লেগে রয়েছেন ব্রিটিশ মডেল, অভিনেত্রী ও গায়িকা সোফিয়া হায়াত। ওই আসরের একজন প্রতিযোগী ছিলেন সোফিয়াও। সেখানে আর এক প্রতিযোগী আরমান কোহলির বিরুদ্ধে নারী প্রতিযোগীদের শরীরে হাত দেওয়া ও বিভিন্ন বাজে মন্তব্যের অভিযোগ এনেছিলেন তিনি।

এ ব্যাপারে সোফিয়া পরে সালমান খানের কাছে নালিশও দিয়েছিলেন। কিন্তু কোনো প্রতিকার পাননি বলে সে সময় দাবি করেছিলেন। পাশাপাশি সালমানের দিকেও তিনি অভিযোগের আঙুল ‍তুলেছিলেন। বলেছিলেন, আরমানের মতো সালমানেরও নারীদের শরীরে হাত দেওয়া ও বাজে ব্যবহার করার অভ্যাস রয়েছে। যার কারণে সবকিছু জানার পরেও তিনি কোনো পদক্ষেপ নিচ্ছেন না।

সম্প্রতি সেই সালমান খানের দিকে আবার আঙুল তুললেন সোফিয়া। এবারও নেপথ্যে ‘বিগ বস’-এর সাবেক সেই প্রতিযোগী ও অভিনেতা আরমান আরমান। সম্প্রতি নিজের বাড়িতে অনুমোদিত পরিমাণের চেয়ে বেশি মদ রাখায় তাকে গ্রেপ্তার করেছিল মু্ম্বাই পুলিশ। কয়েকদিনের মধ্যে আদালত থেকে জামিনও পেয়ে গেছেন। কিন্তু আরমানের সেই জামিনে মোটেই খুশি নন সোফিয়া। তার দাবি, এই জামিনের পেছনে সালমান খানের হাত রয়েছে।

মুম্বাই পুলিশ অভিযান চালিয়ে আরমানের বাড়ি থেকে স্কচ উইস্কির ৪১টি বোতল উদ্ধার করেছিল। যার জেরে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। যদিও জেল থেকে বের হয়ে আরমান একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আদালতকে উপযুক্ত প্রমাণ দিয়ে তিনি জামিন পেয়েছেন। এর পেছনে কারো হাত নেই। অনুমোদনের বেশি মদ তিনি বাড়িতে রাখেননি। এ জন্য তাকে জামিন দিতে বাধ্য হয়েছে আদালত।

কিন্তু সেটা মানতে নারাজ সোফিয়া। সম্প্রতি ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় তিনি বলেন, সালমান খানের টাকা ও পরিবারের সমর্থণে আরমান জেল থেকে ছাড়া পেয়েছেন। তার কথায়, ‘এদেশে টাকায় কথা বলে। টাকা থাকলে যেকোনো অন্যায়ই ক্ষমার যোগ্য।’ বলিউডে সালমানের বিরুদ্ধে কথা বলার সাহস খুব কম মানুষেরই আছে৷ কিন্তু সেই সাহসটাই বারবার দেখাচ্ছেন সোফিয়া। বিভিন্ন সময়েই তিনি বলিউড ভাইজানের ব্যবহার, লাইফস্টাইল, আইনি সমস্যা ও নারীদের প্রতি দুর্ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছেন।

ঢাকা টাইমস/২৫ ডিসেম্বর/এএইচ    

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :