শর্মীর সাম্প্রতিক হালচাল

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ জানুয়ারি ২০১৯, ২৩:৫৪ | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৯, ১৬:০৫

হালের উদীয়মান টিভি তারকা শর্মী ইসলাম। একাধারে তিনি নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী। শুরুটা মডেলিং দিয়ে হলেও বর্তমানে তিনি নাট্য জগতের একজন ব্যস্ত তারকা। ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার জমি শক্ত করতে চেষ্টার কোনো ক্রটি রাখছেন না এই সেনসেশন। কাজ করে যাচ্ছেন বিভিন্ন নাটক, টেলিফিল্ম ও মিউজিক ভিডিওতে। সমৃদ্ধ করার চেষ্টা করছেন তার অভিজ্ঞতার ঝুলি।

অভিনয়ের প্রতি ডেডিকেটেড সেই শর্মী সম্প্রতি ‘প্রায়শ্চিত্ত’ নামে একটি প্যাকেজ নাটকের শুটিং শেষ করেছেন। এটি পরিচালনার দায়িত্ব সামলেছেন ডি এ বায়েজীদ কবীর। নাটকটির শুটিং হয়েছে জামালপুরের বিভিন্ন মনোরম লোকেশনে। ঢাকা টাইমসকে নায়িকা জানালেন, ‘সুন্দর একটি পারিবারিক গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। পরিচালক খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

এছাড়া চারটি টেলিফিল্মের কাজও শেষ করেছেন অভিনেত্রী শর্মী। সবকটিরই শুটিং হয়েছে ফরিদপুরে। এসব টেলিফিল্মে তার বিপরীতে অভিনয় করেছেন শামীম আহমেদ। পাশাপাশি ‘রাধা-কৃষ্ণ’ নামে একটি মিউজিক ভিডিওর কাজও তিনি শেষ করেছেন। সুজন আহমেদের কণ্ঠ দেয়া গানে এটি পরিচালনা করেছেন মুশিকুল ইসলাম। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে গাজীপুরের পূবাইলে।

শর্মীর কর্মব্যস্ততা এখানেই শেষ নয়, গায়ক জীবন দেওয়ানের একটি মিউজিক ভিডিওতেও তিনি মডেল হয়েছেন। মাঝহারুল মজনুর পরিচালনায় এটির শুটিং হয়েছে মানিকগঞ্জের তেওতা জমিদার বাড়িতে। তার সবগুলো নাটক ও মিউজিক ভিডিও খুব শিগগির ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে বলে জানান নায়িকা।

বাংলা শোবিজাঙ্গণে নড়াইলের মেয়ে শর্মীর চলাফেরা তিন বছর। এই সময়ের মধ্যে নিজের কাজের পরিধি তিনি অনেক বিস্তৃত করেছেন। ২০১৬ সালে মডেলিং দিয়ে মিডিয়া জগতে পা রাখা এই অভিনেত্রী এখন দেদারসে কাজ করছেন নাটক, টেলিফিল্ম ও মিউজিক ভিডিওতে। কারণ জীবনে একজন ভালো অভিনেত্রী হওয়াই তার লক্ষ্য। সুযোগ পেলে কাজ করতে চান চলচ্চিত্রেও।

ঢাকা টাইমস/০১ জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :