দশটা মন্ত্রীর সমান কাজ করব: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৯, ১৯:১৫

প্রধানমন্ত্রী ভালো মনে করেই সিনিয়র নেতাদের মন্ত্রিসভায় নেননি বলে মনে করছেন তিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, মন্ত্রিত্ব না পেলেও তিনি ১০ জন মন্ত্রীর সমান কাজ করতে পারবেন।

আজ রবিবার দুপুরে সোনামুখী শেখ রাসেল মিনি স্টেডিয়ামের সংস্কারকাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বকএতভ্য এ কথা বলেন গত সরকারের স্বাস্থ্যমন্ত্রী নাসিম।

আওয়ামী লীগের টানা তৃতীয়বারের সরকারে মন্ত্রিত্ব না পাওয়ায় তার কোনো খেদ বলে জানান মোহাম্মদ নাসিম। বলেন, ‘প্রধানমন্ত্রী ভালো বিবেচনা করেই হয়তো সিনিয়দের মন্ত্রিসভায় রাখেননি। এটা নিয়ে কোনো বিতর্কের অবকাশ নেই। মন্ত্রী না হলেও ইনশাআল্লাহ দশটা মন্ত্রীর সমান কাজ করতে পারব।’

নাসিম বলেন, ‘মনসুর পরিবার বঙ্গবন্ধুর জন্য জীবন দিয়েছে। আর এখন শেখ হাসিনার জন্যেও জীবন দিতে পিছুপা হব না।’

মোহাম্মদ নাসিমের বাবা ক্যাপ্টেম মনসুর আহমদ ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ চার জাতীয় নেতার একজন। ১৯৭৫ সালের ৩ নভেম্বর জেলহত্যায় নিহত তারা।

রাজনৈতিক দলগুলোকে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে চায়ের দাওয়াত দিয়েছেন তাতে বিএনপির নেতারা অংশ নেবেন বলে মনে করেন আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতা। তিনি বিএনপিকে মেরুদ-হীন আখ্যা দিয়ে বলেন, ‘বিএনপি মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে চা চক্রেও আসবে, উপজেলা নির্বাচনেও অংশ নেবে। না হলে জনগণ ওদের ক্ষমা করবে না। দেশের জনগণ বোঝে বলেই এবার ভোটে তাদের প্রত্যাখ্যান করেছে।’

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী মন্ডলের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল ভৌমিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাস্টার।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :