স্পেনে রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের মতবিনিময়

জাহিদুল আলম মাসুদ, স্পেন
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩০

স্পেনের বাংলাদেশ দূতাবাসে রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকারের সঙ্গে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির মতবিনিময় ও সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে দূতাবাস এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন কমিউনিটির উন্নয়ন, প্রবাসীদের কল্যাণ ও প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।

সোমবার বেলা ১১টায় দূতাবাসের সেমিনার কক্ষে এ বৈঠকে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটিকে প্রথমেই আনুষ্ঠানিকভাবে অভিনন্দন জানান দূতাবাসের পক্ষ থেকে রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার।

শুভেচ্ছা বিনিময় শেষে রাষ্ট্রদূত বলেন, কমিউনিটির ভোটে নির্বাচিত হয়ে আপনাদের যেমন দায়বদ্ধতা বেড়েছে, তেমনি প্রবাসীদের প্রতি দূতাবাস সর্বদাই দায়বদ্ধ।

তিনি আরো বলেন, প্রবাসীদের স্বার্থে ন্যায়সঙ্গত যে কোন সমস্যা সমাধানে দূতাবাস আপনাদের পাশে থাকবে।

এছাড়াও ওয়েজ আনার্স কল্যাণ বোর্ডের নিবন্ধন করতে তিনি সকল প্রবাসীর প্রতি আহ্বান জানান। বলেন, অধিকার এবং প্রবাসীদের প্রতি সরকারের ন্যায্য অধিকার সুরক্ষিত হবে।

অ্যাসোসিয়েশেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর ও সিনিয়র যুগ্ম সম্পাদক মোরশেদ আলম তাহেরের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন নবনির্বাচিত সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সিনিয়র সহ-সভাপতি আল আমিন, সহ-সাংগঠনিক মনিরুজ্জামান মনির, অর্থ সম্পাদক আবুল হাসেম মেম্বার, প্রচার ও অফিস সম্পাদক আবু বাক্কর,সহ-প্রচার ও অফিস সম্পদক আমির হুসেন, মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক কাজী সোহেলী শারমিন, সহ-মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক শামীমা আক্তার, সহ-শিক্ষা, ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদক হানিফ মিয়াজী, নির্বাহী সদস্য আব্দুল মজিদ সুজন, আল আমিন ছমির উদ্দিন, এস এম বদরুল মিল্লাত।

এসময় দূতাবাসের কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন দূতাবাসের হেড অব চ্যান্সারি ও মিনিস্টার হারুন আল রাশিদ, কর্মাশিয়াল কাউন্সেলর মোহাম্মদ নাভিদ শফিউল্লাহ, প্রথম সচিব (শ্রম উইং) শরিফুল ইসলাম এবং দ্বিতীয় সচিব তাহসিনা আফরিন শারমিন।

নবনির্বাচিত সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক বলেন, কমিউনিটির সকলের ভালোবাসা ও আমানতের মূল্যায়নের প্রতিদান দিতে আমরা সর্বাত্মক চেষ্টা চালাব। একটি সুন্দর, আলোকিত কমিউনিটি বিনির্মাণে এবং প্রবাসে লাল সবুজের মান মর্যাদা উন্নত রাখতে দূতাবাসসহ কমিউনিটির সহযোগিতা প্রত্যাশা করেন।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

দুবাইয়ে হাটহাজারী উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে জনসভা

বৃহত্তর নোয়াখালী সোসাইটি বাহরাইনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

রোম দূতাবাসে ‘প্রবাসী স্বার্থ ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক সভা

মালয়েশিয়ায় বাংলাদেশি তরুণদের ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ‘রাজশাহী কিংস’

কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক  সম্মেলন অনুষ্ঠিত 

মোমেনের সাবেক স্ত্রী নাসিম পারভীনের মরদেহ উদ্ধার

আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে জনসভা

পর্তুগালে ব্রাক্ষণবাড়িয়া কমিটির সভাপতি শাহাদুজ্জামান, সম্পাদক মানিক

বিএনপি-জামায়াত ধ্বংসের দ্বারপ্রান্তে: নাছিম

বাহরাইনে সাবের আহমেদের চাচা ও শাশুড়ির আত্মার মাগফেরাত কামনায় দোয়া

এই বিভাগের সব খবর

শিরোনাম :