ধানমন্ডিতে পিউরিটির তৃতীয় বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৯, ২২:২০

বরাবরের মতো আবারো ফ্যাশন সচেতন নারীদের জন্য সুখবর নিয়ে এলো দেশের শীর্ষস্থানীয় অনলাইন হিজাব শপ ‘পিউরিটি হিজাব ওয়ার্ল্ড’। রাজধানীতে তাদের তৃতীয় বুথের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার রাতে ধানমন্ডির রাইফেলস স্কয়ারে সীমান্ত সম্ভার শপিং মলের অফরা মার্ট-এর শো-রুমে এই বুথের উদ্বোধন করা হয়

এ সময় পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের সিইও নুসরাত চৌধুরি, অফরা মার্টের স্বত্ত্বাধিকারী চৈতি খন্দকার, পিউরিটির টিউটোরিয়াল অ্যাম্বাসেডর ও ইউটিউবার পারিজাত, জনপ্রিয় ব্লগার ও ইউটিউবার রাবা খানসহ পিউরিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ নিয়ে অনলাইন হিজাব প্রতিষ্ঠানটির তিনটি বুথ ঢাকায় চালু রয়েছে। এর আগে গত বছর রাজধানীর যমুনা ফিউচার পার্কের ‘এক্সক্লুসিয়া’ ও বনানীর 'জে কে ফরেন ব্র্যান্ড' এর শপে তাদের দুটি বুথ উদ্বোধন করা হয়।

অফরা মার্টের স্বত্ত্বাধিকারী চৈতি খন্দকার বলেন, ‘আমাদের শপে সবসময় দেশ-বিদেশের নামি-দামি সব ব্র্যান্ডের ব্যাগ, জুতা ও এক্সেসরিসের সমারোহ থাকে। পিউরিটিও বর্তমানে সেরা ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম। তাই অফরা মার্টকে ব্র‍্যান্ডিং এর জন্য পিউরিটি একটি ভালো মাধ্যম হিসেবে কাজ করবে। পিউরিটির হিজাবগুলো অনলাইনে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তাছাড়া ফ্যাশন সচেতন তরুণীদের কাছেও বেড়েছে হিজাবের গ্রহণযোগ্যতা। এখন সরাসরি তরুণীরা আমাদের ধানমন্ডির শো'রুম থেকে পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের বিভিন্ন ডিজাইনের হিজাব বেছে নিতে পারবেন।’

পিউরিটি হিজাব ওয়ার্ল্ডের সিইও নুসরাত চৌধুরী বলেন, ‘পিউরিটির হিজাবগুলো ফ্যাশন সচেতন নারীদের কাছে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয় হয়ে উঠেছে। আর আমাদের অধিকাংশ গ্রাহক ধানমন্ডি এলাকায় থাকেন, যারা অনলাইনে হিজাব অর্ডার করে সহজেই ক্রয় করতে পারেন না। তাই পিউরিটির গ্রাহকদের সুবিধার বিষয়টি চিন্তা করে আমরা ধানমন্ডিতে তৃতীয় বুথ ওপেন করেছি। পর্যায়ক্রমে ঢাকার বাহিরের বিভাগীয় শহরগুলোতে পিউরিটির বুথ ওপেন করার পরিকল্পনা রয়েছে আমাদের।

নুসরাত বলেন, যেহেতু পিউরিটি ব্র্যান্ডিংকে অধিক গুরুত্ব দিয়ে থাকে। তাই বুথ উদ্বোধনের জন্য অফরা মার্ট সবচেয়ে ভালো পছন্দ।

এদিকে উদ্বোধনী দিনে ধানমন্ডির অফরা মার্ট এর শোরুমটিতে হিজাবপ্রেমীদের উপচে পড়া ভিড় ছিল। বুথটিতে হিজাবপ্রেমীদের জন্য কটন, টার্কিশ কটনের ব্রাইডাল হিজাব, পার্টি হিজাব, রেগুলার হিজাবের সমারোহ থাকবে।

ঢাকাটাইমস/০২মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

মুগদায় আইডিয়াল শিক্ষার্থীকে পিষে মারল ময়লার গাড়ি, চালক আটক

পুরান ঢাকায় বাবার সঙ্গে অভিমান করে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

প্রীতি উরাংয়ের মৃত্যু: বিচার চায় সচেতন নাগরিক সমাজ

তীব্র তাপপ্রবাহে জনসাধারণের মাঝে পানি, খাবার স্যালাইন বিতরণ বিএনপির

মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে: সালাম

ঢাকা মেডিকেলে এক কারাবন্দিকে মৃত ঘোষণা

ভাষানটেকে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫, বাকি একজনও আশঙ্কাজনক

মুগদা-মান্ডা সড়কে অভিযান: ব্যক্তিগত সম্পত্তি ভাঙচুর ও মারধরের অভিযোগ  

মোহাম্মদপুরে তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ

রাজধানীতে থাকবে না ফিটনেসবিহীন বাস, জুন থেকে মাঠে নামছে বিআরটিএ

এই বিভাগের সব খবর

শিরোনাম :