রাজাপুরে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যুর অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৯, ২১:২৮
ফাইল ছবি

ঝালকাঠির রাজাপুরে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ওই চিকিৎসক ও ফার্মেসি মালিক পালিয়ে গেছেন।

মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। গৃহবধূর স্বজনরা জানান, ওই উপজেলার পুটিয়াখালী গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী ছালমা বেগম তার ১১ মাসের শিশু সন্তানকে বুকের দুধ খাওয়াতে গিয়ে স্তনের অসুখে ভোগেন। সকালে গৃহবধূ ছালমা স্থানীয় খায়েরহাট বাজারের সাইমা মেডিকেলে পল্লী চিকিৎসক মুহসিন উদ্দিনের কাছে আসেন। এ সময় ওই পল্লী চিকিৎসক ট্রাইজেক্ট নামের একটি ইনজেকশন গৃহবধূর শরীরে পুশ করেন। আর এরপরই ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে গৃহবধূকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর থেকেই ওই পল্লী চিকিৎসক ও ফার্মেসি মালিক সজিব পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক আবুল খায়ের রাসেল জানান, সকাল সাড়ে ১১ টায় সালমাকে আমাদের কাছে মৃত অবস্থায় নিয়ে আসে। সালমাকে যে ইনজেকশন পুশ করা হয়েছে তাতে তার মৃত্যু হওয়ার কথা নয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুত ইনজেকশন পুস করার কারণে তার মৃত্যু হতে পারে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন জানান এ ঘটনায় কেহ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১২মার্চ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :