ক্যাটরিনা নয়, অক্ষয়ের নায়িকা জ্যাকলিন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৯, ১১:০৬ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৯, ১০:৪৮

নতুন ছবি নিয়ে আসছেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। নাম ‘সূর্যবংশী’। প্রথমে শোনা গিয়েছিল, রোহিত শেঠি পরিচালিত এই ছবিতে অক্ষয়ের বিপরীতে তার ‘তিস মার খান’ ছবির নায়িকা ক্যাটরিনা কাইফকে দেখা যাবে।

কিন্তু পরিচালক রোহিত শেঠি সেই জল্পনা একেবারেই উড়িয়ে দিয়েছেন। জানিয়েছেন, ছবিতে অক্ষয়ের নায়িকা হবেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ।  

২০১৬ সালে ‘ব্রাদার্স’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অক্ষয়-জ্যাকলিনকে। প্রায় তিন বছর পর আবার তারা জুটি বাঁধতে চলেছেন। এখানে অক্ষয়কে দেখা যাবে একেবারে অভিনব স্টাইলে।

রোহিত শেঠি পরিচালিত ও রণবীর-সারা অভিনীত ‘সিম্বা’ ছবির একটি ক্যামিওতে অক্ষয়কে দেখা গিয়েছিল বীর সূর্যবংশী হিসেবে, যিনি সন্ত্রাসবাদের বিরুদ্ধে কাজ করেন।

এরপর থেকেই গুঞ্জন চলছিল, অক্ষয়ের বিপরীতে কোন নায়িকাকে দেখা যাবে। সেই গুঞ্জন থেকেই বেরিয়ে এসেছে, নায়িকা হিসেবে ইতোমধ্যে জ্যাকলিন ফার্নান্দেজকে বেছে নিয়েছেন ছবির নির্মাতা।

সালমান খানের সঙ্গে ‘রেস থ্রি‘র পর রুপালি পর্দায় দেখা মিলছিল না জ্যাকলিনের। সেই বিরতি কাটিয়ে নায়িকা ফিরছেন বড় প্রজেক্ট নিয়ে। খবর সত্যি হলে, ‘সূর্যবংশী’ হবে অক্ষয়-জ্যাকলিন জুটির তৃতীয় ছবি।

অক্ষয়-জ্যাকলিন ছাড়াও এই ছবির দুটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন অজয় দেবগণ ও রণবীর সিং। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ঈদে।

ঢাকাটাইমস/১৯মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :