জবির নতুন ক্যাম্পাস স্থাপনে প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনা

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০১৯, ২০:০২

`জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) নতুন ক্যাম্পাস (কেরাণীগঞ্জ) প্রকল্পের অগ্রগতি এবং পাওয়ার ম্যানেজমেন্ট ইনস্টিটিউট অব জগন্নাথ বিশ্ববিদ্যালয়‘ র উপস্থাপনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থাপনা মনোযোগ দিয়ে দেখে সন্তোষ প্রকাশ করেছেন। তিনি পরিবেশের প্রতি লক্ষ্য রেখে স্থাপনা নির্মাণের পাশাপাশি জলাধার, খেলার মাঠ, বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থাসহ সুন্দর পরিবেশ নিশ্চিত করার নির্দেশনা দেন।

উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান জানান, সভায় প্রধানমন্ত্রী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস বাস্তবায়ন দ্রুত করতে এ ব্যাপারে দিক-নির্দেশনা দেন। নতুন ক্যাম্পাসটি অত্যাধুনিক ডিজিটাল বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে উঠবে। অবকাঠামোগত পরিপূর্ণতার সঙ্গে ক্যাম্পাসটিকে পরিবেশবান্ধব ও দৃষ্টিনন্দন করতে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

সভায় প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৪মার্চ/আইএইচ/এআর)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত