বহুমুখী ব্যস্ততায় রানা

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ১৩:০০

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী এইচ এম রানা কাজের ক্ষেত্রে কোনো আপোষ করেন না। দর্শক-শ্রোতাদের ভালো মানের বিনোদন উপহার দেওয়ার জন্য নানান দেশ দাপিয়ে বেড়ান। বর্তমানে তিনি টিভি, রেডিও শো, নিজের পরিচালনায় নাটক, শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিও নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি আমেরিকা থেকে দেশে ফিরেছেন বহুমুখী প্রতিভার অধিকারী এ শিল্পী। দেশে ফিরে একমুহূর্ত সময়ের অপচয় করেননি। পুরোদমে কাজ শুরু করে দিয়েছেন। নতুন ও পুরনো কাজগুলো নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

রানা অনেক পরিশ্রম করে দুবাই, ইরান, কুয়েত, কাতার, ওমান, ও বাহরাইনের বিভিন্ন মনোরম পরিবেশের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন। সেগুলো নিয়েও কাজ করছেন এখন। এছাড়া এ মাসেই শুটিংয়ের জন্য আফ্রিকা, ইউরোপ তুর্কিসহ অনেক দেশে যাবেন বলে জানিয়েছেন।

কাজগুলো নিয়ে রানা বলেন, ‘এগুলো পর্যায়ক্রমে টিভি ও ইউটিউব প্লাটফর্মে আসতে থাকবে। কাজগুলো আন্তর্জাতিক মানের হয়েছে এ কথা আমি নির্দ্বিধায় বলতে পারি। আসা করি দর্শক- শ্রোতারা সলিড বিনোদন উপভোগ করবেন।’

এছাড়া দর্শক-শ্রোতাদের জন্য বেশ কিছু চমক থাকছে জানিয়ে রানা বলেন, ‘আমি নতুন কিছু উপহার দেবো বলে নিয়মিত পড়াশোনা করে যাচ্ছি। দর্শক-শ্রোতারা মনে রাখার মত কাজ পাবেন।’

চলমান কাজ নিয়ে রানা জানান, অল্প কিছুদিনের মধ্যই বাকী কাজের শুটিং শুরু হবে। এরই মধ্যে ইংল্যান্ডে একটি বিগ বাজেটের মিউজিক ভিডিও তৈরিরও পরিকল্পনা করেছেন এই শিল্পী ।

এছাড়া ইউটিউবের জন্য এবারই প্রথম ‘সম্পর্ক’ নামে একটি শর্ট ফিল্ম পরিচালনা করেছেন তিনি। শর্ট ফিল্মটির গল্প, পরিকল্পনা, ও পরিচালনার পাশাপাশি অভিনয় ও সংগীত পরিচালনাও করেছেন তিনি।

আজ বিকাল ৫টা ৩০ মিনিটে অর্চি রহমানের উপস্থাপনায় এবং রাজু আহসানের প্রযোজনায় এস এ টিভির নিয়মিত আয়োজন ‘বেলা শেষে’র গল্প আড্ডায় ও গানে গানে নতুন সব কাজের তথ্য জানাবেন এ শিল্পী ।

পাশাপাশি কিছুদিনের মধ্যে শিল্পীকে কয়েকটি টিভি লাইভ কনসার্টে দেখা যাবে। স্টুডিও লাইভ কনসার্টের জন্য জোর প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন এইচ এম রানা।

ঢাকাটাইমস/১৬জুন/এসএস

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :