পটুয়াখালীতে সেই শিক্ষককে শোকজ

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুন ২০১৯, ২০:৩৬

বিদ্যালয়ের কার্যক্রম বন্ধ রেখে প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে   শিক্ষার্থীদের বৃষ্টিতে ভিজিয়ে রাস্তায় দাঁড় করিয়ে রাখা সেই প্রধান শিক্ষককে তার কৃতকর্মের জন্য কারণদর্শাতে বলা হয়েছে। 

রবিবার দুপুরে দশমিনা উপজেলা শিক্ষা কর্মকর্তা সেলিম মিয়া হাজিখালি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হোসেনকে এ কারণদর্শানোর নোটিশ দেন। 

রবিবার ‘মন্ত্রী‌কে শুভেচ্ছা জানাতে বৃ‌ষ্টিতে দাঁড়িয়ে থাকতে হলো স্কুল শিক্ষার্থী‌দের’ শিরোনামে গণমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হলে সামা‌জিক যোগাযোগমাধ্য‌মে মুহূর্তে ভাইরাল হয়ে যায়। তাৎক্ষ‌ণিক বিষয়‌টি স্থানীয় সংসদ সদস্যসহ জেলা প্রশাসনের উপর মহলের সকলের নজ‌র কাড়ে। পরে স্থানীয় সংসদ সদস্য শাহজাদা শাজু বিষয়‌টি নিয়ে শিক্ষা অ‌ফি‌সের কর্মকর্তার সাথে আ‌লোচনা ক‌রে প্রকৃত ঘটনা জানার চেষ্টা ক‌রেন। পরে ঘটনা জানতে পারেন যে, ওই  শিক্ষক নিজ ইচ্ছায় অ‌তি উৎসা‌হী হয়ে কাজ‌টি করে‌ছেন, তখনই তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত হয়।

উপ‌জেলা শিক্ষা কর্মকর্তা মো. সে‌লিম মিয়া জানান, শিক্ষা মন্ত্রণালয়ের প‌রিপ‌ন্থি কাজ করার অ‌ভি‌যো‌গে দশ‌মিনা উপজেলার হাজিরহাট নিম্ন মাধ্য‌মিক বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন‌কে কারণদর্শা‌নোর নো‌টিশ করা হয়।

তি‌নি জানান, আগামী সাত কর্মদিব‌সের ম‌ধ্যে কেন তার বিরু‌দ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হ‌বে না তার জবাব দেয়ার জন্য বলা হ‌য়ে‌ছে।

(ঢাকাটাইমস/১৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :