পরিচালকের প্রেমে পড়েছেন পরিণীতি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৯, ১২:৩৮

বলিউডে জোর গুঞ্জন, সহ-পরিচালক চরিত দেশাইয়ের প্রেমে পড়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তবে এ গুঞ্জন নতুন নয়, বেশ পুরনো। ২০১৭ সাল থেকে পরিণীতি ও চরিতের সম্পর্ক নিয়ে কানাঘুষা বলিউড পাড়ায়।  

যদিও এ গুঞ্জনে হ্যাঁ বা না কিছুই বলেননি নায়িকা। পরিণীতি শুধু বলেছেন, ‘আমি কোনো কিছুই স্বীকার বা অস্বীকার করি না। আমার পরিবার ও বন্ধুবান্ধব জানে সত্যিটা কী। সেটাই যথেষ্ট। এটা আমার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু মিডিয়া চায় বিষয়টি পাঁচ কান হোক।’

তবে পরিণীতি মুখ না খুললেও বেশ কয়েকবার তাকে ও চরিতকে একসঙ্গে দেখা গেছে। গত বছরের নভেম্বরে পরিবার ও বন্ধুদের জন্য নৈশভোজের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেখানে পরিণীতির সঙ্গে গিয়েছিলেন চরিতও। এছাড়া নিক-প্রিয়াঙ্কার বিয়েতেও তিনি আমন্ত্রিত ছিলেন।

হৃত্বিক রোশন ও প্রিয়াঙ্কার ‘অগ্নিপথ’ ছবিতে সহ-পরিচালকের ভূমিকায় ছিলেন চরিত দেশাই। এছাড়া করণ জোহারের ধর্মা প্রোডাকশনের সঙ্গেও তিনি কয়েক বছর ধরে যুক্ত। বলিউড সূত্রে খবর, ২০১৬ সালে প্রথম দেখা হয় পরিণীতি ও চরিতের। তখন থেকেই শুরু মন দেয়া-নেয়া।

পরিণীতি বর্তমানে ব্যস্ত ‘জাবারিয়া জোড়ি’ ছবির প্রচারের কাজে। এখানে তার নায়ক সিদ্ধার্থ মালহোত্রা। ছবিটির আদ্যোপান্ত কমেডি। ভারতের বিভিন্ন জায়গায় বর অপহরণের ঘটনা ‘জাবারিয়া জোড়ি’র প্রেক্ষাপট। আগামী ২ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/১৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :