সম্পর্কে তিক্ততা থাকলেও যেখানে একই সুরে কথা বললেন অপু-বুবলী

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৪, ১৬:৪০

ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রাক্তন দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর নানা মন্তব্যে নাকি বিরক্ত কিং খানের পরিবার। অনেক অভিযোগ তাদের। যার জেরে এই দুই নায়িকাকে শাকিবের অফিস ও বাসায় নিষিদ্ধ করা হয়েছে বলে একটি বিশেষ সূত্রের বরাত দিয়ে সংবাদ প্রকাশ হয়েছে বিভিন্ন গণমাধ্যমে।

এসব খবরের প্রতিবাদ প্রথমেই জানিয়েছেন শবনম বুবলী। শাকিব খানের পরিবারের অভিযোগের ব্যাপারে তার ভাষ্য, ‘নিউজটি দেখেছি। অনেক অভিযোগ। দেখুন নিউজে ঘনিষ্ঠ সূত্র, পরিবারের এক সদস্য, নাম প্রকাশে অনিচ্ছুক-এসব সূত্রেই বা কী কথা বলব? নির্দিষ্ট কারও নাম বা কথা থাকলে কথা বলতে সুবিধা হতো। অভিযোগ ধরে ধরে বলা যেত।’

এবার সেই একই সুরে কথা বললেন অপু বিশ্বাসও। শাকিব খানের পরিবারের অভিযোগ এবং তার বাসায় ঢোকার নিষেধাজ্ঞার বিষয়ে নায়িকা বলেন, ‘দেখুন ঘনিষ্ঠ সূত্র, বিশেষ সূত্র- এসব বলে নিউজ করার কোনো মানে হয় না। তার (শাকিব খানের) পরিবারের সঙ্গে সরাসরি কথা বলেন। দেখেন তারা কী বলে।’

শাকিব খানকে কেন্দ্র করে অপু-বুবলীর তিক্ততার কথা কারও অজানা নয়। সুযোগ পেলেই তারা একে অন্যকে কথার বিষে নীল করে দেন। কিন্তু এই একটি ব্যাপারে তারা একই সুরে কথা বললেন।

অপু বিশ্বাস হলেন শাকিব খানের প্রথম স্ত্রী। ২০০৮ সালে তারা গোপনে বিয়ে করেন। তাদের ছেলে আব্রাম খান জয়। ২০১৭ সালের শেষ দিকে অপুকে ডিভোর্স দেন শাকিব। পরের বছর বিয়ে করেন বুবলীকে। এই সংসারেও তার এক ছেলে, শেহজাদ খান বীর।

তবে অপু বিশ্বাসের মতো বুবলীও শাকিব খানের জীবনে অতীত। কিং খান তা একাধিকবার জানিয়েছেন বিভিন্ন সাক্ষাৎকারে। তবুও বুবলী নিজেকে শাকিব খানের স্ত্রী বলে দাবি করেন। বলেন, তাদের এখনো ডিভোর্স হয়নি। তারা আলাদা থাকছেন মাত্র। ডিভোর্সের সিদ্ধান্ত নিতে সময় নিচ্ছেন।

অন্যদিকে, অপু বিশ্বাসও তার সঙ্গে শাকিব খান ও তার পরিবারের সম্পর্ক নিয়ে নানা ইতিবাচক ইঙ্গিত দেন প্রায়ই। সম্প্রতি শাকিবের পরিবারের একটি বিশেষ সূত্রের বরাত দিয়ে খবর প্রকাশ হয়, ওইসব মন্তব্যের কারণেই নাকি অপু-বুবলীর ওপর বিরক্ত তারা। পৃথকভাবে তারই জবাব দিলেন দুই নায়িকা।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :