তাসনিয়া ফারিণকে যে কারণে অভিনন্দন জানালেন তাহসান

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৪, ১৫:৫২

ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তিনি নিজের জাত চিনিয়েছেন বিভিন্ন ওয়েব সিরিজ এবং সিনেমাতেও। সম্প্রতি কলকাতা থেকে জিতেছেন সেরা নবাগতা অভিনেত্রী বিভাগে ‘বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড-২০২৪’।

তবে শুধু অভিনয়ে নয়, ফারিণ যে গানেও সমান পারদর্শী, তার প্রমাণ মিলেছে ঈদে প্রচারিত হানিফ সংকেতের ‘ইত্যাদি’ অনুষ্ঠানে। সেখানে তিনি আরেক জনপ্রিয় অভিনেতা ও গায়কের তাহসান রহমানের সঙ্গে গেয়েছেন ‘রঙে রঙে রঙিন হবো’ শিরোনামের একটি গান।

ওই গান প্রকাশ্যে আসার পরই প্রশংসার জোয়ারে ভাসছেন তাহসান-ফারিণ জুটি। গানটি এখন ইউটিউব ট্রেন্ডিংয়ের এক নম্বরে। অন্যদিকে, গ্লোবাল টপ মিউজিক তালিকায় ৮১ নম্বরে অবস্থান করছে।

ফারিণের এমন অর্জনে তাকে অভিননন্দন জানিয়েছেন সহশিল্পী তাহসান। নিজের ফেসবুক পেজে তাহসান শুধু ফারিণকেই নয়, অভিনন্দন জানিয়েছেন হানিফ সংকেত, গীতিকার কবির বকুল ও গানটির ইমরান মাহমুদুলকেও।

‘রঙে রঙে রঙিন হবো’ গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল। বর্তমানে ফাগুন অডিও ভিশনের ইউটিউব চ্যানেলে গানটির ভিউ ছাড়িয়েছে ৮ মিলিয়নেরও বেশি। বিষয়টি নিয়ে ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন উপস্থাপক হানিফ সংকেতও।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :