চমক রেখে দুই প্রীতি ম্যাচের দল ঘোষণা আর্জেন্টিনার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৪, ১২:০৪

কোপা আমেরিকার আগে দুই প্রীতি ম্যাচে মাঠে নামবে তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। ইকুয়েডর ও গুয়াতেমালার বিপক্ষে লড়বে তারা। ইকুয়েডর ও গুয়াতেমালার বিপক্ষে দুই প্রীতি ম্যাচকে সামনে রেখে দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। এই দুই ম্যাচের স্কোয়াড থেকেই চূড়ান্ত করা হবে আলবিসেলেস্তেদের কোপা আমেরিকার দল। দলে আছে একাধিক চমক।

সোমবার (২০ মে) ২৯ সদস্যের দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্ক্যালোনি। যেখান থেকে ৩ জনকে ছাঁটাই করে চূড়ান্ত করা হবে কোপা আমেরিকার দল।

ইনজুরির সমস্যা না থাকলেও দলে জায়গা হয়নি পাওলো দিবালার। রোমার হয়ে মাঠের পারফরম্যান্সটাও খারাপ ছিল না তার। সব মিলিয়ে মৌসুমে ৩৮ ম্যাচে ১৬ গোলের পাশাপাশি ১০ অ্যাসিস্ট করেছেন তিনি। কিন্তু তারপরও আলবিসেলেস্তে শিবিরে সুযোগ হয়নি তার।

কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে আগামী ১০ জুন ইকুয়েডর ও ১৪ জুন গুয়াতেমালার বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। আগামী ২১ জুন কানাডার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মেসিদের কোপা আমেরিকার যাত্রা। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ে গ্রুপ ‘এ’তে তাদের বাকি দুই প্রতিপক্ষ পেরু ও চিলি।

আর্জেন্টিনার স্কোয়াড:

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি ও এমিলিয়ানো মার্টিনেজ। ডিফেন্ডার: গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বালের্দি, ক্রিস্টিয়ান রোমেরো, জের্মান পেজ্জেলা, লুকাস কুয়ার্তা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস অ্যাকুনা, নিকোলাস তাগলিয়াফিকো ও ভ্যালেন্তিন বার্কো।

মিডফিল্ডার: গিদো রদ্রিগেজ, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এক্সিকুয়েল প্যারাসিওস, এনজো ফার্নান্দেজ ও জিওভানি লো সেলসো। ফরোয়ার্ড: আনহেল ডি মারিয়া, ভ্যালেন্তিন কার্বোনি, লিওনেল মেসি, আনহেল কোরেয়া, আলেহান্দ্রো গার্নাচো, নিকোলাস গঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ ও হুলিয়ান আলভারেজ।

(ঢাকাটাইমস/২০মে/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :