গভীর রাতে ঘর থেকে শিশু চুরি

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৯, ১৮:৪৬

সাভারে গভীর রাতে একটি পরিবারের সবাই ঘুমিয়ে থাকা অবস্থায় মহিমা নামে দুই বছরের এক শিশু চুরি যাওয়ার ঘটনা ঘটেছে। তবে পুলিশ বলছে, পারিবারিক অভ্যন্তরীণ কোনো জটিলতার কারণেই এঘটনা ঘটতে পারে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে পৌর এলাকার বক্তারপুরে রানা ইসলামের নিজ বাড়ি থেকে তার শিশু সন্তান চুরি যাওয়ার ঘটনা ঘটে।
মহিমার বাবা রানা ইসলাম জানান, রাতে তার একতলা বাড়ির দুটি কক্ষের একটি কক্ষে মেয়ে মহিমা ও তার মা মামুনা আক্তার ঘুমিয়ে পড়ে। রাত আড়াইটার দিকে মহিমার মা বাথরুমে যাওয়ার জন্য ঘুম থেকে উঠে মহিমাকে বিছানায় দেখতে না পেয়ে চিৎকার করেন। এতে সবার ঘুম ভাঙলে কক্ষের দরজা খোলা অবস্থায় পাওয়া যায়। পরে আশপাশে অনেক খুঁজেও আর তার মেয়ে মহিমাকে পাওয়া যায়নি।

মহিমার মামা রাশেদুল ইসলাম বলেন, মহিমার বাবার সাথে কারো পারিবারিকভাবে কারো কোনো দ্বন্দ্ব নেই। এমনকি রানা’র সাথে তার স্ত্রী মামুনা আক্তারেরও সম্পর্ক ভালো। তবে কে বা কারা এই কাজ করেছেন তা জানা নেই তাদের।

এ ব্যাপারে প্রাথমিক তদন্ত শেষে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন জানান, যে লোকেশন থেকে চুরির কথা বলা হচ্ছে আসলে সেখানে সেই সুযোগটা নেই। সম্ভবত পরিবারের অভ্যন্তরীণ কোনো সমস্যা থাকতে পারে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৬জুলাই/আইআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :