ভালুকায় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পাঁচ শ্রমিক আহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৯, ২০:৩৮

ময়মনসিংহের ভালুকায় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়েছে। এতে আহত হয়েছেন পাঁচ শ্রমিক। সোমবার দুপুরে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ৯ নম্বর সেতু সংলগ্ন আমিন ভূইয়া গ্রুপ লি.-এর বেস্ট হোল্ডিং সার্ভিস লিমিটেড নামে একটি নির্মাণাধীন রিসোর্টে এ দুর্ঘটনা ঘটে।

আহত শ্রমিকরা হলেন- মজিবর রহমান, আলমগীর, আলামীন, হেকমত আলী ও সুজন। আশঙ্কাজনক অবস্থায় আলামীনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা বলছে, ‘আমিন ভূইয়া গ্রুপ লি.-এর প্রতিষ্ঠান বেস্ট হোল্ডিং সার্ভিস লিমিটেডের কর্তৃপক্ষ উপজেলার মামারিশপুর পশ্চিমপাড়া এলাকায় জমি ক্রয় করে সামনের অংশে ফ্যাক্টরি গড়ে তোলার লক্ষ্যে বহুতল ভবণ নির্মাণ করছিল। দুপুরে প্রায় ৬০/৭০ জন শ্রমিক দ্বিতল ভবন নির্মাণের ছাদের কাজ করার সময় বিকট শব্দে ছাদটি ধসে পড়ে। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ দুর্ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন- উপজেলা প্রকৌশলী ফরিদুল ইসলাম, মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন ও ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার ইকবাল হাসান।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রকিবুল হাসান জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, এ ঘটনায় তদন্ত কমিটি হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য সব ব্যবস্থা নেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :