ধর্ষণের অভিযোগ থেকে রেহাই পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৯, ১৫:০২

আপাতত স্বস্তিতে ক্রিশ্চিয়ানো রোনালদো। তাঁর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ থেকে রেহাই পেলেন তিনি। ২০১৮ সালের মে মাসে আমেরিকার নেভাডার এক মডেল ক্যাথরিন ম্যায়োরগা অভিযোগ করেন, ২০০৯ সাল নাগাদ এই পর্তুগীজ ফুটবল তারকা নেভাডারই এক পেন্টহাউসের স্যুইটে তাঁকে যৌন হেনস্থা এবং ধর্ষণ করেছেন।

এই অভিযোগ নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ফুটবল মহাতারকার বিরুদ্ধে এই অভিযোগ ওঠায় নড়েচড়ে বসে মার্কিন পুলিশ প্রশাসন। অভিযোগ খতিয়ে দেখতে আসরে নামে লাস ভেগাস পুলিশ। কিন্তু, প্রথম থেকেই তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলেই দাবি করছিলেন সিআরসেভেন। দীর্ঘদিন এই অভিযোগ নিয়ে টানাপোড়েন শেষে নেভাডার ডিসট্রিক্ট অ্যাটর্নি জানান, ‘৯ বছর আগেকার ধর্ষণের ক্ষেত্রে পর্যাপ্ত তথ্য প্রমাণের অভাবে এই অভিযোগের ভিত্তি নিয়েই প্রশ্ন রয়ে যায়।’

নেভাডার পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম এবং ঘটনাটি কোথায় ঘটে প্রথমে তা বলতে অস্বীকার করেন অভিযোগকারিণী। ফলে প্রয়োজনীয় ফরেন্সিক তথ্য প্রমাণ সংগ্রহও সম্ভব হয়নি।

এর আগে অভিযোগকারিণী নাম প্রকাশ্যে না আনার জন্যে কোর্টের বাইরে এর ফয়সালা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু "মিটু" আন্দোলনের জেরে নিজের সিদ্ধান্ত বদলে নিজের নাম প্রকাশ্যে আনেন ক্যাথরিন।

ক্রিশ্চিয়ানো রোনালদোকে এই নিয়ে যে আর কোনও অস্বস্তিতে পড়তে হবে না তা নিশ্চিত করেছে নেভাডা প্রশাসন। তবে, রোনালদো এবং অভিযোগকারিণী কেউই এই নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। এই বিষয় নিয়ে মুখে কুলুপ এঁটেছেন দুই পক্ষের আইনজীবীরাও।

(ঢাকাটাইমস/২৩ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :