গুজবে কান না দিতে রায়পুরে পুলিশের মানববন্ধন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৯, ১৮:১৭

‘গুজবে কান দিবেন না’ এ স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরের রায়পুরে পুলিশ প্রশাসনের উদ্যোগে মানববন্ধন ও চারটি শিক্ষাপ্রতিষ্ঠানে সচেতনমূলক সভা করা হয়েছে।

বুধবার দুপুর ২টায় রায়পুর-লক্ষ্মীপুর সড়কে থানার সামনে এ মানববন্ধন ও শহরের এলএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, মার্চেন্টস্ একাডেমি, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও আলিয়া কামিল মাদ্রাসায় শিক্ষার্থীদের নিয়ে সচেতনমূলক সভা করা হয়।

মানববন্ধন ও সচেতনমূলক সভায় বক্তব্য দেন- রায়পুর থানার ওসি মোহাম্মদ তোতা মিয়া, পরিদর্শক (তদন্ত) সিপন বড়ুয়া, প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান, জিল্লুর রহমান, সাংবাদিক ফারুক হোসেন, তাবারক হোসেন আজাদ, কবির হোসেন, কামাল হোসেন, ওয়াহিদুর রহমান মুরাদ, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তানবীর হায়দার চৌধুরী রিংকু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ।

রায়পুর থানার ওসি মোহাম্মদ তোতা মিয়া বলেন,  সারাদেশে সুপরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে। যতগুলো ঘটনা ঘটেছে সবই গুজব। যারা নিহত হয়েছে, তারা সবাই সাধারণ মানুষ, তাদের কেউই ছেলেধরা ছিল না। এলাকায় অচেনা কাউকে দেখলে কিংবা সন্দেহ হলে তৎক্ষণিক পুলিশকে অবহিত করুন। নিজের হাতে কাউকে আইন তুলে না নেয়ার আহ্বান জানান তিনি।’

সাত দিনব্যাপী সচেতনতা সপ্তাহ শুরুর অংশ হিসেবে রায়পুরে পুলিশের উদ্যোগে ১ম দিনে সচেতনমূলক মানববন্ধন করা হয়।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :