ডেঙ্গুর কাছে হেরে গেলেন রিপন

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০১৯, ১১:৩২

মাদারীপুরে ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে মারা গেছেন রিপন হাওলাদার ৩২ বছর বয়সী এক যুবক। রবিবার দিবাগত রাত একটার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। রিপনকে নিয়ে এবার মাদারীপুর জেলায় মশাবাহিত এই রোগে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা পাঁচজনে দাঁড়াল।

রিপন শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের রাজারচর গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের ছেলে। তিনি ঢাকার একটি পোশাক তৈরির কারখানায় চাকরি করতেন। তার স্ত্রী ও দুই মেয়ে সন্তান রয়েছে।

মৃতের স্বজনরা জানায়, ডেঙ্গু জ্বরের ভাইরাস নিয়ে গত ৩ আগস্ট ঢাকা থেকে শিবচর উপজেলার নিজ বাড়িতে যান রিপন। ওইদিন শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে চিকিৎসা নিয়ে চলে যান। পরদিন আবার স্থানীয় পাঁচ্চর প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নেন।

গতকাল রবিবার রাতে গুরুতর অসুস্থ হলে রিপনকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাত একটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত কালকিনি উপজেলার নাদিরা বেগম নামে এক গৃহবধূ গত শুক্রবার রাতে মারা যান।

মাদারীপুরের সিভিল সার্জন মো. শফিকুল ইসলাম জানান, মাদারীপুর সদর হাসপাতালে ডেঙ্গু জ¦রে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিনই বাড়ছে। গত ১০ দিনে জেলার সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৫৮ জন রোগী। এখন সরকারি হাসপাতালগুলোত ভর্তি আছে ১০ জন। তাদের প্রত্যেকের শরীরে এই জ¦রের ভাইরাস ধরা পড়েছে। রাখা হয়েছে চিকিৎসকদের তত্ত্বাবধানে।

ঢাকাটাইমস/৫আগস্ট/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :