বান্দরবানে তিন জিপচালক অপহরণ

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০১৯, ২৩:৩০
ফাইল ছবি

বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে জিপ গাড়ির তিনজন চালককে অপহরণ করেছে সন্ত্রাসীরা। সোমবার বিকালে উপজেলার মিনজিরি এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- বাসু কর্মকার, নয়ন জলদাস এবং মিজান। প্রথম দুজনের বাড়ি রুমা উপজেলার লেমুঝিরি ও বড়ুয়াপাড়ায় এবং তৃতীয়জনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা বলছে, উপজেলার সদর ইউনিয়নের মিনজিরিপাড়ার মুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিনটি জিপ গাড়ির তিনজন চালককে অপহরণ করে নিয়ে গেছে।  ধারণা করা হচ্ছে,  স্থানীয় কিছু সন্ত্রাসী গ্রুপ যারা সম্প্রতি খুন, গুম ও অপহরণের সাথে জড়িত- তারা এ ঘটনাটি ঘটিয়েছে।

রুমা জিপ পরিবহনের লাইনম্যান মিজানুর বলেন, সোমবার রুমায় সাপ্তাহিক হাট ছিল। বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি জিপ বেতেলপাড়া, মুননমপাড়া, লাইনঝিড়িপাড়া সড়কে যায়। যাত্রী নামিয়ে ফেরার পথে মিনজিরিপাড়ার মুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের অপহরণ করে নিয়ে যায়।

পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন, তিনজন চালককে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। চাঁদা না দেয়ায় তাদের অপহরন করা হয়েছে। স্থানীয় বিচ্ছিন্ন কিছু সন্ত্রাসী কাজটি করেছে বলে ধারণা করা হচ্ছে। অপহৃতদের উদ্ধারে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :